বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ঘরের ছেলের ঘরে ফেরা, এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে এক বছরের চুক্তিতে সই করলেন হাওকিপ
লাল-হলুদে সই করলেন সেমবই হাওকিপ।
লাল-হলুদে সই করলেন সেমবই হাওকিপ।

ঘরের ছেলের ঘরে ফেরা, এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে এক বছরের চুক্তিতে সই করলেন হাওকিপ

  • অরিন্দম ভট্টাচার্য, মহম্মদ রফিক, বিকাশ জাইরু, জেজে, শঙ্কর রায়, মীরশাদ, জ্যাকিচাঁদ সিং, আদিল খান, রাজু গায়কোয়াড়দের মতো ফুটবলারদের ইতিমধ্যেই সই করিয়েছে এসসি ইস্টবেঙ্গল। এ বার সেই তালিকায় যোগ হল সেমবই হাওকিপের নাম।

আইএসএলের জন্য জোর কদমে নিজেদের দল গোছাচ্ছে এসসি ইস্টবেঙ্গল। একে একে অরিন্দম ভট্টাচার্য, মহম্মদ রফিক, বিকাশ জাইরু, জেজে, শঙ্কর রায়, মীরশাদ, জ্যাকিচাঁদ সিং, আদিল খান, রাজু গায়কোয়াড়দের মতো ফুটবলারদের ইতিমধ্যেই সই করিয়েছে এসসি ইস্টবেঙ্গল। এ বার সেই তালিকায় যোগ হল সেমবই হাওকিপের নাম। হাওকিপের সঙ্গে এক বছরের চুক্তি করল লাল-হলুদ।

হাতে সময় খুবই কম। যে কারণে যুদ্ধকালীন প্রস্তুতিতে দল বদলের কাজ চলছে এসসি ইস্টবেঙ্গলে। লাল-হলুদে সই করেই হাওকিপ বলেছেন, ‘ইস্টবঙ্গলে খেলাটাই সব সময়ে বড় চ্যালেঞ্জ। এ বারও আলাদা কিছু হবে না। ইস্টবেঙ্গলকে আগেও খেলে গিয়েছি। আবার ফিরে এসে খুব ভাল লাগছে। ক্লাব এবং সমর্থকদের চাহিদাটা জানা রয়েছে। আর সেটাই সব ফুটবলারদেরও অনুপ্রাণিত করে।’ 

সেপ্টেম্বরের শেষের দিকেই ভারতে চলে আসছেন এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার। দলের সঙ্গে সোজাসুজি তিনি যোগ দেবেন গোয়ার শিবিরে। এখনও পর্যন্ত যা খবর তাতে, সম্ভবত ৩০ সেপ্টেম্বর ভারতে আসতে পারেন রবি ফাওলার। লাল হলুদের প্রাক মরশুম শিবির এ বার গোয়াতেই হবে। অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে শিবির শুরুর করার ভাবনা রয়েছে এসসি ইস্টবেঙ্গলের। তবে করোনার নিয়ম মেনে বাধ্যতামূলক নিভৃতবাসে কাটানোর পরেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন রবি ফাওলার। দু'সপ্তাহের নিভৃতবাস কাটিয়ে সম্ভবত অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে অনুশীলনে যোগ দিতে পারেন লাল-হলুদ কোচ।

বন্ধ করুন