বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কলকাতা লিগের সর্বোচ্চ গোলদাতাকে সই করাল SC EB
রাহুল পাসওয়ান।
রাহুল পাসওয়ান।

কলকাতা লিগের সর্বোচ্চ গোলদাতাকে সই করাল SC EB

  • রাহুল যেহেতু সন্তোষ ট্রফির দলে ছিল, তাই তাঁকে পেতে বেশ সমস্যাতেই পড়তে হয়েছিল লাল-হলুদকে। তাঁকে ছাড়তে রাজি ছিলেন না বাংলা দলের কোচ রঞ্জন ভট্টাচার্য।

এ বার আইএসএলে খুব খারাপ ছন্দ রয়েছে এসসি ইস্টবেঙ্গল। তারা এখনও একটি ম্যাচেও জয় পায়নি। যে কারণে নিজেদের আক্রমণভাগকে শক্তিশালী করতে কলকাতা লিগের যুগ্ম সর্বোচ্চ গোলদাতা রাহুল পাসওয়ানকে এ বার সই করাল এসসি ইস্টবেঙ্গল। জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতেই রাহুলকে সই করাল তারা। কলকাতা লিগের ক্লাব বিএসএস স্পোর্টিংয়ের হয়ে দুরন্ত ছন্দে ছিলেন রাহুল।

তবে রাহুল যেহেতু সন্তোষ ট্রফির দলে ছিল, তাই তাঁকে পেতে বেশ সমস্যাতেই পড়তে হয়েছিল লাল-হলুদকে। তাঁকে ছাড়তে রাজি ছিলেন না বাংলা দলের কোচ রঞ্জন ভট্টাচার্য। শেষ পর্যন্ত সোমবার গভীর রাত পর্যন্ত তাঁকে বুঝিয়ে কোনও মতে রাজি করানো হয়েছে।

রাহুলের সঙ্গে এসসি ইস্টবেঙ্গলের সই পর্ব ইতিমধ্যেই মিটে গিয়েছে। মঙ্গলবার সকালেই গোয়া উড়ে গিয়েছেন রাহুল। সেখানে পৌঁছে অবশ্য এখন সাত দিনের কোয়ারেন্টাইনে রয়েছেন। রাহুলের সঙ্গে আপাতত চলতি মরসুমের শেষ পর্যন্ত চুক্তি হয়েছে লাল-হলুদের। 

কলকাতা লিগে বিএসএস স্পোর্টিংয়ের হয়ে মোট সাতটি গোল করে যুগ্মভাবে সর্বোচ্চ গোলদাতার শিরোপা পেয়েছেন রাহুল পাসওয়ান। মহমেডান স্পোর্টিংয়ের মার্কাস জোসেফও সাতটি গোল করে রাহুলের সঙ্গে যুগ্ম ভাবে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন। যাইহোক রাহুলকে নিয়ে এসসি ইস্টবেঙ্গলের আদৌ কতটা লাভ হয়, সেটাই এখন দেখার! ১১ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে আইএসএল লিগ তালিকার লাস্টবয় লাল-হলুদ।

বন্ধ করুন