বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > SCEB vs BFC: বেঙ্গালুরুর বিরুদ্ধে মুখরক্ষার লড়াই লাল-হলুদের, কখন, কোথায় দেখবেন ম্যাচ?

SCEB vs BFC: বেঙ্গালুরুর বিরুদ্ধে মুখরক্ষার লড়াই লাল-হলুদের, কখন, কোথায় দেখবেন ম্যাচ?

বেঙ্গালুরুর বিরুদ্ধে মাঠে নামছে এসসি ইস্টবেঙ্গল। ছবি- আইএসএল।

আইএসএল লিগ তালিকায় দুই দল কোন স্থানে শেষ করবে তা আগেই নির্ধারিত হয়ে গিয়েছে।

গত ম্যাচে নর্থইস্ট ইউনাইটেডের সঙ্গে ড্র করে এসসি ইস্টবেঙ্গলের ভাগ্য আগেই নির্ধারিত হয়ে গিয়েছে। এ মরশুমের আইএসএলে লাস্টবয় হিসাবে শেষ করা পাকা মারিয়ো রিভেরার দলে। তবে মরশুমের শেষ ম্যাচ জিতে অন্তত সমর্থকদের মুখে একটু হাসি ফোটাতে মরিয়া হবে এসসি ইস্টবেঙ্গল।

অবশ্য শুধু তাই নয় এককভাবে এক অনিচ্ছুক রেকর্ডের হাত থেকে নিজেদের রক্ষা করতেও, লাল-হলুদের জয় আবশ্যক। এখনও অবধি কোনো দল আইএসএল মরশুমে দুইয়ের কম ম্যাচ জিততে সক্ষম হয়নি। বর্তমানে ১৯ ম্যাচে মাত্র ১টি জয়, ৮টি ড্র করে শেষ স্থানে রয়েছে। বেঙ্গালুরুকে হারালেও লাল-হলুদ বাকি বেশ কয়েকটি দলের সঙ্গে এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ জেতার রেকর্ড গড়বে, তবে জিততে না পারলে তারা প্রথম দল হিসাবে মাত্র একটি ম্যাচ জিতে মরশুম শেষ করবে।

অপরদিকে, বেঙ্গালুরুর ও মরশুমের এটাই শেষ ম্যাচ। ৭টি জয় ও ৫টি হারের সুবাদে ২৬ পয়েন্ট পাওয়া বেঙ্গালুরুর যে আইএসএল তালিকায় ষষ্ঠ স্থানে শেষ করবে তাও নিশ্চিত। তবে মুশকিল মরশুমের শেষটা সুনীল ছেত্রীরা জয় দিয়েই শেষ করতে চাইবেন। আদপে এই ম্যাচে দুই দলের জেতার বা হারার কিছুই নেই। আর এই একটাই কারণে চিন্তাভাবনা ছাড়া নিজেদের খেলাটা খেলতে পারবে দুই দলই। এমন পরিস্থিতিতে অনেক দলই নিজেদের মেলে ধরে। তাই এই ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হলে অবাক হওয়ার কিছুই থাকবে না। এ নজরে জেনে নিন কোথায়, কখন, কীভাবে এই খেলা দেখতে পারবেন। 

কবে অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচ: ৫ মার্চ, ২০২২ (শনিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে এই ম্যাচ: তিলক ময়দান (গোয়া)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭.৩০-তে শুরু ম্যাচ।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ২ এইচডি, স্টার স্পোর্টস ৩, স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি, স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলগুলোতে সরাসরি সম্প্রচারিত হবে ম্যাচটি।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar অ্যাপ এবং অন জিও টিভি-তে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এ ছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাদক নিয়ে পুনের রাস্তাতেই অচৈতন্য তরুণী, উদ্ধার করলেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.