বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বৃহস্পতিবার স্যারিনিও, শুভ ও রোমিওর সঙ্গে চুক্তি পাকা করল এসসি ইস্টবেঙ্গল
দলে ফিরলেন রোমিও ফার্নান্ডেজ (ছবি:টুইটার)
দলে ফিরলেন রোমিও ফার্নান্ডেজ (ছবি:টুইটার)

বৃহস্পতিবার স্যারিনিও, শুভ ও রোমিওর সঙ্গে চুক্তি পাকা করল এসসি ইস্টবেঙ্গল

  • নিজেদের আক্রমণ ও রক্ষণকে বৃহস্পতিবার আরও মজবুত করল এসসি ইস্টবেঙ্গল। এ বার এফসি গোয়া থেকে লেফট ব্যাক স্যারিনিও ফার্নান্ডেজকে দলে নিল লাল হলুদ ব্রিগেড। হাতে সময় কম, তাই ঝড়ের গতিতে দল গঠন করছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা।

নিজেদের আক্রমণ ও রক্ষণকে বৃহস্পতিবার আরও মজবুত করল এসসি ইস্টবেঙ্গল। এ বার এফসি গোয়া থেকে লেফট ব্যাক স্যারিনিও ফার্নান্ডেজকে দলে নিল লাল হলুদ ব্রিগেড। হাতে সময় কম, তাই ঝড়ের গতিতে দল গঠন করছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। দ্রুত বেগে ফুটবলার সই করাচ্ছে তারা। লেসলি ক্লডিয়াস সরণীর শতাব্দী প্রাচীন ক্লাব আগেই এফসি গোয়া থেকে অমরজিত সিং কিয়ামকে নিয়েছিল। এ বার তারা স্যারিনিও ফার্নান্ডেজকে দলে নিল। নিজেদের সোশ্যাল মিডিয়াতে তার সই করার খবর দেওয়া হয়।

এ দিকে এদিনই , রোমিও ফার্নান্ডেজকে দলে তুলে নিল এসসি ইস্টবেঙ্গল। এই রাইট উইঙ্গারকে নিয়ে দলের আক্রমণকে আরও বেশি ধারালো করল লাল হলুদ ব্রিগেড। তার সঙ্গে থাকছে তরুণ শুভ ঘোষ। বৃহস্পতিবার তিন ফুটবলারের সঙ্গে চুক্তি সম্পন্ন করে তাদের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে এসসি ইস্টবেঙ্গল।

ডুরান্ডে খেলবে না এসসি ইস্টবেঙ্গল। কলকাতা লিগ কী করবে তা এখনও স্পষ্ট নয়। তাই এখন আইএসএল-এর কথাই মাথায় রেখেছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। তাই মিশন আইএসএল-এর জন্য কোমর বেঁধে দল গোছাতে নেমে পরেছে ইস্টবেঙ্গল। এসসি ইস্টবেঙ্গল কেরল ব্লাস্টার্সের শুভ ঘোষের দলে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন। দলে এসেছেন আদিল খান ও জ্যাকিচাঁদ সিং। এমনকী, রোমিও ফার্নান্ডেজকেও দলে তুলে নিল এসসি ইস্টবেঙ্গল।

ফার্নান্ডেজ ২০১৭ সালে ডেম্পো থেকে এফসি গোয়াতে চলে এসেছিলেন। গোয়ার ক্লাবে চার বছর কাটিয়ে ইস্টবেঙ্গলে নাম লেখালেন তিনি। ফার্নান্ডেজ বলছেন, ‘ইস্টবেঙ্গলে যোগ দিতে পেরে আমি রোমাঞ্চিত। এত বড় ক্লাবে খেলার স্বপ্নপূরণ হলো আমার। ভারতের প্রতিটি ফুটবলার লাল-হলুদ জার্সি গায়ে চাপাতে চায়। আমি আনন্দিত  সেই সুযোগ পেলাম বলে।’

বন্ধ করুন