বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কলকাতা লিগের ক্রীড়াসূচির বৈঠকে যোগ দিলেন, সইও করলেন SC EB-র CEO, কীসের ইঙ্গিত?
আইএফএ-র বৈঠক।
আইএফএ-র বৈঠক।

কলকাতা লিগের ক্রীড়াসূচির বৈঠকে যোগ দিলেন, সইও করলেন SC EB-র CEO, কীসের ইঙ্গিত?

  • সূচি অনুযায়ী, ভবানীপুরের বিরুদ্ধে ২৪ অগস্ট ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ। ২৮ অগস্ট ময়দানের ছোট ডার্বি রয়েছে। এসসি ইস্টবেঙ্গল আর মহমেডান মুখোমুখি হবে।

২৪ অগস্ট থেকে কলকাতা লিগে মাঠে নামার কথা এসসি ইস্টবেঙ্গলের। কিন্তু দল তৈরি তো দূরের কথা, এখনও চুক্তি জট কাটেনি ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে বিনিয়োগকারী সংস্থার। এই পরিস্থিতিতে কী করে কলকাতা লিগে খেলবে ইস্টবেঙ্গল? এই প্রশ্নের মাঝেই কিছুট হলেও আশার আলো দেখছে লাল-হলুদ সমর্থকেরা। তাঁদের আশার আলো দেখার পিছনে কতকগুলি কারণও রয়েছে।

১) সবচেয়ে বড় কারণ হল, রবিবার আইএফএ-তে ক্রীড়াসূচি তৈরির বৈঠক ছিল। সেখানে যোগ দিয়েছিলেন এসসি ইস্টবেঙ্গলের সিইও কর্নেল শিবাজি সমাদ্দার। তাঁর সামনেই কিন্তু সূচি তৈরি হয়েছে। আর তাতে তিনি সহমতও প্রকাশ করেছেন।

২) শুধু সহমত প্রকাশই নয়, সেই মিটিংয়ের পর সূচিতে সম্মতি জানিয়ে সইও করেছেন শিবাজি সম্মাদ্দার।

৩) সূচিতে রয়েছে, ভবানীপুরের বিরুদ্ধে ২৪ অগস্ট ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ। ২৮ অগস্ট ময়দানের ছোট ডার্বি রয়েছে। এসসি ইস্টবেঙ্গল আর মহমেডান মুখোমুখি হবে। ৩১ অগস্ট তারা ইউনাইটেড এফসি-র সঙ্গে খেলবে। বাকি ম্যাচগুলো রয়েছে সেপ্টম্বরে। এই সূচি নিয়ে কোনও আপত্তি তোলেননি শিবাজি সমাদ্দার।

এই সব কিছু মিলিয়েই ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবসের দিন আশার আলো দেখছেন সমর্থকেরা। এ দিকে এদিন বৈঠকে যোগ দেননি এটিকে মোহনবাগান এবং ভবানীপুরের  কোনও প্রতিনিধি।

বন্ধ করুন