বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অভিনব উপায়ে নতুন কোচ হিসাবে মাউরিজিও সারির নাম ঘোষণা করল লাজিও
মাউরিজিও সারি। ছবি- রয়টার্স (ফাইল চিত্র)। (REUTERS)
মাউরিজিও সারি। ছবি- রয়টার্স (ফাইল চিত্র)। (REUTERS)

অভিনব উপায়ে নতুন কোচ হিসাবে মাউরিজিও সারির নাম ঘোষণা করল লাজিও

  • এক মরশুম পর ফের কোচের ভূমিকায় দেখা যাবে সারিকে।

ইতালিয়ান ফুটবলে আসন্ন মরশুমে ফের দেখা মিলবে ‘সারিবলের’। সিমোনে ইনজাঘির পর লাজিও কোচের দায়িত্ব তুলে দেওয়া হল মাউরিজিও সারির কাঁধে। এই নিয়ে ইতালির সিরি এ-তে চার নম্বর দলের কোচের ভূমিকায় ডাগআউটে দেখা যাবে তাঁকে।

একাধিক ইতালিয়ান মিডিয়ার রিপোর্ট অনুযায়ী দু'বছরের চুক্তিতে রাজধানীর ক্লাবে সই করেছেন প্রাক্তন চেলসি ও জুভেন্তাস ম্যানেজার। সোজা উপায়ে না গিয়ে অভিনব পদ্ধতিতে নতুন কোচের আগমন ঘোষণা করে লাজিও, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়।

নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সিগারেট, ব্যাঙ্কসহ মোট চারটি ছবির কোলাজ পোস্ট করে দর্শকদের অনুমান করতে অনুরোধ জানায় বিয়ানকোসেলেস্তি কর্তৃপক্ষ। আসলে প্রথম জীবনে ব্যাঙ্ককর্মী হিসাবে কাজ করতেন প্রাক্তন জুভেন্তাস ম্যানেজার। পাশাপাশি ধূমপায়ী হিসাবেও ইতালিয়ান ফুটবলে পরিচিত সারি।

সারিকে দায়িত্ব দেওয়া প্রসঙ্গে লাজিও প্রেসিডেন্ট ক্লদিও লোটিটো এক বিবৃতিতে জানান, ‘লাজিও এমন একজন কোচকে বাছাই করেছে যে বর্তমান পরিস্থিতির উপর জোর দিয়ে ভবিষ্যতের উন্নতি করার জন্যই ইতালি তথা ইউরোপে বিখ্যাত। এমন একজন কোচেরই ক্লাব, ফুটবলার ও সমর্থকরা আশা করে থাকেন।’

প্রসঙ্গত, সারির দায়িত্ব নেওয়ার ফলে আসন্ন মরশুমে ইতালির রাজধানীর দুই দলেরই ডাগআউটে দেখা যাবে দুই প্রাক্তন চেলসি ম্যানেজারকে (রোমার দায়িত্ব নেবেন হোসে মোরিনহো)। তবে তাঁদের দু'জনের শীর্ষে পৌঁছনোর পথ থেকে, ফুটবল দর্শন সবটাই সম্পূর্ণ ভিন্ন। দুই ভিন্ন স্বাদের ম্যানেজার লড়াইয়ে যে ডার্বি দেলা ক্যাপিটালে (রাজধানীর ডার্বি) জমে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না।

বন্ধ করুন