বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সবুজ মেরুন জার্সি ছেড়ে জামশেদপুরে যাচ্ছেন ATK মোহনবাগানের শেখ সাহিল!
ATK মোহনবাগানের জার্সি গায়ে শেখ সাহিল (ছবি-টুইটার)

সবুজ মেরুন জার্সি ছেড়ে জামশেদপুরে যাচ্ছেন ATK মোহনবাগানের শেখ সাহিল!

  • ২২ বছরের মিডফিল্ডার শেখ সাহিল এটিকে মোহনবাগানের সঙ্গে নিজের সম্পর্ক শেষ করলেন। সূত্রের খবর জামশেদপুরে পা রাখছেন ব্যারাকপুরের ছেলে। শোনা যাচ্ছে দল বদলের বাজারে জামশেদপুর এফসির সঙ্গে কথা পাকা করেছেন শেখ সাহিল। শোনা যাচ্ছে তিন বছরের চুক্তিতে জামশেদপুরে যাচ্ছেন শেখ সাহিল।

শেখ সাহিল কি ঠিক সিদ্ধান্ত নিলেন? এখন এই প্রশ্নটাই ময়দানের আনাচে কানাচে ঘুরছে। আসলে শোনা যাচ্ছে ২২ বছরের এই মিডফিল্ডার এটিকে মোহনবাগানের সঙ্গে নিজের সম্পর্ক শেষ করলেন। সূত্রের খবর জামশেদপুরে পা রাখছেন ব্যারাকপুরের ছেলেটি। শোনা যাচ্ছে দল বদলের বাজারে জামশেদপুর এফসির সঙ্গে কথা পাকা করেছেন শেখ সাহিল। শোনা যাচ্ছে তিন বছরের চুক্তিতে জামশেদপুরে যাচ্ছেন শেখ সাহিল।

আসলে মোহনবাগান থেকে উঠে এসে ফুটবল জগতে নিজের একটি আলাদা পরিচিতি তৈরি করেছেন শেখ সাহিল। ২০১৯ সালে থেকে ২০২২ সাল পর্যন্ত মোহনবাগানের জার্সিতেই দেখা গিয়েছিল তাকে। কিবু ভিকুনার কোচিং-এ যখন মোহনবাগান আইলিগ চ্যাম্পিয়ন হয়েছিল, তখন সবুজ মেরুনের মাঝমাঠে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তরুণ সাহিল। 

দলবদলের খবর দেখতে এখানে ক্লিক করুন….

এরপরে মোহনবাগান যখন এটিকে-র সঙ্গে যুক্ত হয় তখন মোহনবাগান থেকে এটিকে মোহনবাগানে চলে আসেন সাহিল। তবে এটিকে মোহনবাগানে আসার পর থেকেই সে ভাবে সুযোগ পাননি সাহিল। তাকে সব সময়েই রিজার্ভ বেঞ্চে বসে থাকতে দেখা গিয়েছিল। এরফলে তার কেরিয়ারে বড় প্রভাব ফেলছিল। 

দলবদলের খবর দেখতে এখানে ক্লিক করুন….

বিশেষজ্ঞরা মনে করেছিলেন যদি এ ভাবেই শেখ সাহিল নিজের কেরিয়ার চালিয়ে যান তাহলে তার সমস্যা হতে পারে। এমন অবস্থায় দলবদলের বাজারে নিজের ঘড় ছাড়ছেন শেখ সাহিল। সবুজ মেরুন জার্সি ছেড়ে নতুনের পথে হাঁটা দিচ্ছেন সাহিল। এখন দেখার সাহিলের এই সিদ্ধান্ত কতটা সঠিক প্রমাণিত হয়।

বন্ধ করুন