বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মোহনবাগানরত্ন পাচ্ছেন প্রয়াত শিবাজি বন্দ্যোপাধ্যায়, বর্ষসেরা রয় কৃষ্ণ, ঈশ্বরণ

মোহনবাগানরত্ন পাচ্ছেন প্রয়াত শিবাজি বন্দ্যোপাধ্যায়, বর্ষসেরা রয় কৃষ্ণ, ঈশ্বরণ

শিবাজি বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

ক্লাবে একেবারে সাদা-মাটা অনুষ্ঠান করে মোহবাগানের প্রাক্তন গোলকিপার প্রয়াত শিবাজি বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্যদের হাতে এই মোহনবাগানরত্নের সম্মান তুলে দেওয়া হবে। রয় কৃষ্ণ এবং অভিমন্যু ঈশ্বরণ না থাকতে পারলেও, ওই দিন ক্লাবের অনুষ্ঠানে থাকবেন বিদিশা।

২৯ জুলাই মোহনবাগান দিবসে শিবাজি বন্দ্যোপাধ্যায়কে মরণোত্তর মোহনবাগারত্ন দেওয়া হচ্ছে। সেই সঙ্গে গত মরশুমের সেরা ফুটবলার হিসেবে বেছে নেওয়া হয়েছে রয় কৃষ্ণকে। সেরা ক্রিকেটার হিসেবে অভিমন্যু ঈশ্বরণকে বেছে নেওয়া হয়েছে। আর বাগানের সেরা অ্যাথলিট হলেন বিদিশা কুণ্ডু।

বুধবার ক্লাবের কর্মসমিতির ভার্চুয়াল বৈঠকের পর এই নামগুলো নাম ঘোষণা করা হয়। রয় কৃষ্ণ এই মুহূর্তে দেশে রয়েছেন। অভিমন্যু ঈশ্বরণ রয়েছেন ইংল্যান্ডে। ভারতীয় টেস্ট দলের স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে। পাশাপাশি রাজ্যে করোনার বিধিনিষেধ জারি রয়েছে। এর মধ্যেই ক্লাবে একেবারে সাদা-মাটা অনুষ্ঠান করে মোহবাগানের প্রাক্তন গোলকিপার প্রয়াত শিবাজি বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্যদের হাতে এই মোহনবাগানরত্নের সম্মান তুলে দেওয়া হবে। রয় কৃষ্ণ এবং অভিমন্যু ঈশ্বরণ না থাকতে পারলেও, ওই দিন ক্লাবের অনুষ্ঠানে থাকবেন বিদিশা।

মোহনবাগানের জার্সিতে শিবাজিকে ঘিরে বহু স্মৃতিই রয়েছে। তবে ইডেনে অনুষ্ঠিত কসমসের বিরুদ্ধে ম্যাচে স্বয়ং পেলের নজরে পড়েছিলেন শিবাজি। ওই ম্যাচে একাধিক বার ফুটবল সম্রাট পেলের শট বাঁচিয়েছিলেন তিনি। এমন কী কঠিন ফ্রি-কিকও বাঁচিয়েছিলেন শিবাজি। তাঁর দক্ষতা দেখে প্রশংসা করেছিলেন পেলে। টাইব্রেকার বা পেনাল্টি সেভ করার ক্ষেত্রেও শিবাজীর দক্ষতা ছিল অসাধারণ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী? বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.