বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মোহনবাগানরত্নের দৌড়ে এ বার এগিয়ে শ্যাম থাপা
শ্যাম থাপা।
শ্যাম থাপা।

মোহনবাগানরত্নের দৌড়ে এ বার এগিয়ে শ্যাম থাপা

  • মোহনবাগান দিবসের দিনই সবুজ-মেরুনের নতুন তাঁবুর উদ্বোধন হওয়ার কথা। আর কী ভাবে এই দিনটাকে বিশেষ করে তোলা যায়, তাই নিয়েই আজ বিকেলে বৈঠক করবেন সবুজ-মেরুন কর্তারা।

এই বছর মোহনবাগানরত্ন কে পেতে চলেছেন? এই নিয়ে জোর আলোচনা চলছে। আজ বুধবার মোহনবাগান কর্তাদের ভার্চুয়াল বৈঠক রয়েছে। সেই বৈঠকেই ঠিক হবে, এই বছর কে মোহনবাগানরত্ন পাবে। শোনা যাচ্ছে, এ বার মোহনবাগানরত্নের দৌড়ে এগিয়ে রয়েছেন শ্যাম থাপা।

করোনার জেরে ২৯ জুলাই অর্থাৎ মোহনবাগান দিবসের দিনটা কেমন যেন ফ্যাকাসে হয়ে পড়ছে। আগের মতো করে জাঁকজমক ভাবে অনুষ্ঠান করা সম্ভব হচ্ছে না। তবে সবুজ-মেরুন কিন্তু এই দিনটাকে নানা ভাবে স্মরণীয় রাখারই চেষ্টা করে থাকে। সবচেয়ে বড় জল্পনা চলে, মোহনবাগানরত্ন নিয়ে। কে পাবেন মোবনবাগানরত্ন, তা নিয়ে আলোচনার অন্ত থাকে না। এই বছর শ্যাম থাপার হাতে মোহনবাগানরত্ন তুলে দেওয়া হতে পারে বলে সূত্রের খবর।

মোহনবাগান দিবসের দিনই সবুজ-মেরুনের নতুন তাঁবুর উদ্বোধন হওয়ার কথা। আর কী ভাবে এই দিনটাকে বিশেষ করে তোলা যায়, তাই নিয়েই আজ বিকেলে বৈঠক করবেন কর্তারা। করোনার বিধিনিষেধ মেনে কী কী করা সম্ভব, সেটা নিয়েই আলোচনা হবে। আগে যেমন গোটা দিন ধরেই হইহই একটা বিষয় থাকত। প্রাক্তন ফুটবলারদের মধ্যে ম্যাচ, সেলিব্রিটিদের সঙ্গে সাংবাদিকদের ম্যাচ, তার পরে বর্ণাঢ্য অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং সব শেষে ভুরিভোজনের ব্যবস্থা থাকত। করোনার জন্য সেই সব কিছু করা সম্ভব হচ্ছে না। তবে কী কী অনুষ্ঠান এই বছর কর্তারা করতে চলেছেন, তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সবুজ-মেরুন সমর্থকরা।

বন্ধ করুন