বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বাইক দুর্ঘটনায় নিহত কিংবদন্তি ফুটবলার মাইকেল বালাকের পুত্র
পুত্র এমিলিও বালাকের সঙ্গে মাইকেল বালাক (ছবি:টুইটার)
পুত্র এমিলিও বালাকের সঙ্গে মাইকেল বালাক (ছবি:টুইটার)

বাইক দুর্ঘটনায় নিহত কিংবদন্তি ফুটবলার মাইকেল বালাকের পুত্র

  • ভিলাস দো মার এস্টেটের কাছে ঘটে এই দুর্ঘটনা ঘটে।  সেখান থেকে এমিলিওকে বাঁচানোর চেষ্টা করেও নিরাপত্তাকর্মীরা ব্যর্থ হন। কিংবদন্তি জার্মান ফুটবলার মাইকেল বালাকের পুত্র মাত্র ১৮ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন। 

শুভব্রত মুখার্জি: বাইকের গতিময় জীবন মাঝে মাঝেই তরুণদের জীবনে বিপদ বয়ে আনে। তারকা বাবা-মা'র ছেলে বা মেয়ে হলে তো কথাই নেই হাতে থাকে লক্ষাধিক টাকার বাইক। যা হাতে পেয়েই গতির 'ঝড়' তুলতে চান তারা। ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের ছেলে। এবার একই রকম দুর্ঘটনার কবলে পড়ে নিজের পুত্রসন্তানকে হারালেন কিংবদন্তি জার্মান ফুটবলার মাইকেল বালাক।

কোয়াড বাইকে চড়ে ভ্রমনে বেরিয়েছিলেন এমিলিও বালাক। সেই বাইক প্রাণ কেড়ে নিল জার্মানির কিংবদন্তি মিডফিল্ডার মাইকেল বালাকের ছেলের। পর্তুগালের লিসবনে কোয়াড বাইক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বালাকের তিন ছেলের মধ্যে মেজ ছেলে এমিলিও। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ১৮ বছর।

দুর্ঘটনাটা ঘটেছে লিসবনের দক্ষিণে ত্রোইয়াতে। এমনটাই জানা গিয়ে স্থানীয় এক পর্তুগিজ সংবাদমাধ্যমের মধ্যে দিয়ে। জার্মানির জার্সিতে ২০০২ বিশ্বকাপে খেলেছিলেন বালাক। সেবার ফাইনালে ব্রাজিলের কাছে হারতে হয়েছিল তাদের। ২০১২ সালে ফুটবলকে আলবিদা জানিয়েছিলেন। এই ফুটবলার চেলসির মতন ক্লাবেও খেলেছেন। উল্লেখ্য ছুটি কাটানোর জন্য কয়েক বছর আগে এই ত্রোইয়াতেই বালাক একটি বাড়ি কেনেন। সেখানেই ছুটি কাটাতে গিয়েছিলেন এমিলিও। সেখানেই এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন তিনি। ভিলাস দো মার এস্টেটের কাছে ঘটে এ দুর্ঘটনা। নিরাপত্তাকর্মীরা সেখান থেকে এমিলিওকে বাঁচানোর চেষ্টা করেও ব্যর্থ হন। তবে দুর্ঘটনা কী ভাবে ঘটেছে তার বিস্তারিত তথ্য এখনও পাওয়া যায়নি।

বন্ধ করুন