বাংলা নিউজ > ময়দান > ফুটবল > শীঘ্রই ইস্টবেঙ্গলের সব সমস্যা মিটে যাবে! পদ্মশ্রী গোষ্ঠ পালের জন্মদিনে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের আশ্বাসবাণী
গোষ্ঠ পালের মূর্তিতে মাল্যদান করলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস (ছবি:ফেসবুক) 

শীঘ্রই ইস্টবেঙ্গলের সব সমস্যা মিটে যাবে! পদ্মশ্রী গোষ্ঠ পালের জন্মদিনে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের আশ্বাসবাণী

  • ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়েছেন, ইস্টবেঙ্গল ক্লাবে যা নিয়ে বেশ কিছুদিন ধরে টালবাহানা চলছে তারও সমস্যার সমাধান অতি দ্রুত হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনি সমস্ত সমস্যার সমাধান করবেন বলেও জানিয়েছেন অরূপ বিশ্বাস।

ক্রীড়াবিদ গোষ্ঠ পালের আজ ১২৫ তম জন্মদিন। এই উপলক্ষে ময়দানে তাঁর জন্মদিন পালন করা হল। তাঁর মূর্তিতে মাল্যদান করেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। এছাড়া উপস্থিত ছিলেন মনোজ তিওয়ারি সহ আরও অনেকে। এ দিন অরূপ বিশ্বাস জানান গোষ্ঠ পাল এমন একজন ক্রীড়াবিদ ছিলেন, যার জীবন কাহিনী ইতিহাস। 

গোষ্ঠ পালের অবদান সমস্ত মানুষের জানা উচিত এমনটাই মত রাজ্যের ক্রীড়ামন্ত্রীর। অরূপ বিশ্বাস জানান, খালি পায়ে কী ভাবে ইংরেজদের সঙ্গে খেলেছিলেন তা সকলের জানা উচিত। যা আগামী দিনে সবাইকে উদ্বুদ্ধ করবে। অরূপ বিশ্বাস গোষ্ঠ পাল প্রসঙ্গে বলতে গিয়ে জানান, তিনি শুধুমাত্র ফুটবলার নয়, ফুটবলের পাশাপাশি ক্রিকেট হকি টেবিল টেনিস খেলায় সমানভাবে পারদর্শী ছিলেন। তিনি মোহনবাগান দলের হয়ে দীর্ঘদিন খেলেছেন। তার পাশাপাশি এক বছর তিনি ইস্টবেঙ্গলের হয়েও খেলেছিলেন। জাতীয় দলের অধিনায়কত্ব পালন করেছিলেন। তাঁর এই জন্মদিবসে তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।  

রাজ্যের খেলার উন্নতিতে রাজ্য সরকার সবরকম ভাবেই সহায়তা করবে বলে জানিয়েছেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী। এ দিন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়েছেন, ইস্টবেঙ্গল ক্লাবে যা নিয়ে বেশ কিছুদিন ধরে টালবাহানা চলছে তারও সমস্যার সমাধান অতি দ্রুত হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনি সমস্ত সমস্যার সমাধান করবেন বলেও জানিয়েছেন অরূপ বিশ্বাস। তিনি জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিভিন্ন খেলার জন্য বিভিন্ন অ্যাসোসিয়েশন রাজ্যে তৈরি করে দিয়েছেন। তা সে ক্রিকেট, ফুটবল, টেবিল টেনিস বা সাঁতার যাই হোক না কেন। মূল লক্ষ্য হল কলকাতা থেকে উদীয়মান খেলোয়াড়দের তুলে নিয়ে আনা। যারা আগামী দিনে ভারতকে প্রতিনিধিত্ব করবে।  

বন্ধ করুন