বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কবে জানা যাবে বিনিয়োগকারীর নাম, ইস্টবেঙ্গল সমর্থকদের খুশির খবর দিলেন 'রেফারি' সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- এএফপি/ গেটি ইমেজেস।

কবে জানা যাবে বিনিয়োগকারীর নাম, ইস্টবেঙ্গল সমর্থকদের খুশির খবর দিলেন 'রেফারি' সৌরভ

  • ইস্টবেঙ্গলের সঙ্গে নতুন বিনিয়োগকারীর চুক্তির মধ্যস্থতায় করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

গত মরশুম শেষে শ্রী সিমেন্টের সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি ভেঙেছিল। ইতিমধ্যেই সমস্ত স্বত্ব ইস্টবেঙ্গলকে ফিরিয়ে দিয়েছে শ্রী সিমেন্ট। দলের নতুন বিনিয়োগকারী কে হবে, সেই নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছিল। এবার সমর্থকদের জন্য খুশির খবর, জানা গেল কবে নতুন বিনিয়োগকারীর নাম ঘোষণা হবে।

ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার জানিয়েছিলেন তাঁরা মোটমাট পাঁচটি কোম্পানির সঙ্গে কথাবার্তা বলেছেন বিনিয়োগের বিষয়ে। ওপার বাংলার বসুন্ধরা গ্রুপের সঙ্গে কথাবার্তা অনেকটা দূর এগিয়েওছিল। তবে তা পূর্ণতা পায়নি। লাল হলুদে বিনিয়োগকারী হিসাবে সম্প্রতি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নাম শোনা যাচ্ছিল। বলা হচ্ছিল গোটা বিষয়টির মধ্যস্থতা করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই বিষয়টি কার্যত নিশ্চিত করেই ইস্টবেঙ্গলের ভবিষ্যত নিয়ে বড় আপডেট দিলেন মহারাজ।

সৌরভ জানান, ‘এখনই কোনও চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছনো সম্ভব হয়নি। তবে কথাবার্তা বেশ খানিকটা এগিয়েছে।’ আগামী ১০-১২ দিনেই সবটা পরিস্কার হয়ে হয়ে যাবে। সৌরভের এই বার্তা ইস্টবেঙ্গল সমর্থকদের কানের মধুর শ্রুতি। গত বছর একেবারে শেষবেলায় দল গঠন শুরু করে যেনতেন প্রকারে দল গড়েছিল ইস্টবেঙ্গল। ফলাফল হাতেনাতে মেলে। লিগ তালিকায় সবার নীচে শেষ করে লাল হলুদ। এবার যেন সেই পরিস্থিতি না হয়, সেই বিষয়ে তৎপর ক্লাব কর্তৃপক্ষ। তারা দল গঠন আগে থেকেই শুরু করতে আগ্রহী। তবে সবার আগে প্রয়োজন বিনিয়োগকারীর। তা আগামী কয়েকদিনে সাফ হয়ে গেলেই বাকি সবটা শুরু করে দিতে পারবে কলকাতা জায়ান্টসরা। 

বন্ধ করুন