বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL-এ দল পাচ্ছেন না? ভারত ছাড়ছেন? রয় কৃষ্ণের অস্ট্রেলিয়ার ‘এ’ লিগে ফেরার জল্পনা
রয় কৃষ্ণ।

ISL-এ দল পাচ্ছেন না? ভারত ছাড়ছেন? রয় কৃষ্ণের অস্ট্রেলিয়ার ‘এ’ লিগে ফেরার জল্পনা

  • রয় কৃষ্ণকে নিতে আগ্রহ দেখিয়েছিল ইস্টবেঙ্গল, কেরালা ব্লাস্টার্সের মতো টিমগুলো। তবে এখনও আইএসএলের কোনও ক্লাবের দিক থেকে এখনও পর্যন্ত রয় কৃষ্ণ সংক্রান্ত কোনও আপডেট নেই। তবে কি ভারত ছাড়ছেন কৃষ্ণ?

কৃষ্ণর ভবিষ্যত নিয়ে এখন নানা জল্পনা চলছে। গত মরশুমে একেবারেই নিজের সেরা ফর্মে ছিলেন না ফিজির তারকা স্ট্রাইকার। তাই মোহনবাগান কর্তৃপক্ষ রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি বাড়াতে খুব বেশি আগ্রহ দেখায়নি। কয়েক সপ্তাহ আগেই সরকারি ভাবে এটিকে মোহনবাগান ছাড়েন রয় কৃষ্ণ। কিন্তু প্রশ্ন হল রয় কৃষ্ণ এ বার কোথায় যাবেন?

জানা গিয়েছিল, তাঁকে নিতে আগ্রহী ইস্টবেঙ্গল, কেরালা ব্লাস্টার্সের মতো টিমগুলো। তবে এখনও আইএসএলের কোনও ক্লাবের দিক থেকে এখনও পর্যন্ত রয় কৃষ্ণ সংক্রান্ত কোনও আপডেট নেই। তবে কি ভারত ছাড়ছেন কৃষ্ণ?

আরও পড়ুন: ‘জানানো হয়েছিল, কোচের স্টাইলে আমি ফিট করি না’, ATK MB নিয়ে বোমা ফাটালেন রয় কৃষ্ণ

আরও পড়ুন: রয় কৃষ্ণের পরিবর্ত হিসেবে ব্রাজিলে-জাত মলডোভার ফরোয়ার্ডকে সই করাতে আগ্রহী ATK MB

এখন যা সম্ভাবনা দেখা দিয়েছে, তাতে সম্ভবত এ বার ভারতে ফুটবল খেলবেন না রয় কৃষ্ণ। তিনি সম্ভবত ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়ান এ লিগেই। রয় কৃষ্ণর ঘনিষ্ঠ মহল থেকেও খবর ছিল, এ লিগে ফিরতে পারেন রয়।

একাধিক অস্ট্রেলিয়ান সংবাদপত্রের খবর, ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডারার্স রয় কৃষ্ণকে নিতে নাকি আগ্রহ দেখিয়েছে। কোচ মার্ক রুদান বিশ্বাস করেন, রয় কৃষ্ণর মত অভিজ্ঞ ফুটবলার যোগ দিলে, সেটা দলের জন্য আখেরে ভালো হবে। এর আগে অস্ট্রেলিয়ান লিগে দাপটের সঙ্গে রয় খেলেছেন। তাঁর ১২০ ম্যাচে ৫০টি গোলও রয়েছে।

বন্ধ করুন