বাংলা নিউজ > ময়দান > ফুটবল > আইএফএ-তে বৈঠকে যোগ দিলেন শ্রী সিমেন্ট কর্তা, কীসের ইঙ্গিত দিলেন তিনি?
আইএফএ-র সঙ্গে বৈঠকে শ্রী সিমেন্টের কর্তা (ছবি: ফেসবুক আইএফএ)
আইএফএ-র সঙ্গে বৈঠকে শ্রী সিমেন্টের কর্তা (ছবি: ফেসবুক আইএফএ)

আইএফএ-তে বৈঠকে যোগ দিলেন শ্রী সিমেন্ট কর্তা, কীসের ইঙ্গিত দিলেন তিনি?

  • এ দিন আইএফএ কর্তাদের সঙ্গে দীর্ঘ বৈঠক করলেও, ক্লাবের সঙ্গে চুক্তি জট নিয়ে মুখ খোলেননি শিবাজি সমাদ্দার।

শ্রী সিমেন্টের সঙ্গে কি সমস্যা মিটে যেতে চলেছে ইস্টবেঙ্গল কর্তাদের? সোমবার এসসি ইস্টবেঙ্গলের সিইও কর্নেল শিবাজি সমাদ্দার আইএফএ-র বৈঠকে যোগ দেওয়ার পর থেকেই এই জল্পনা তীব্র আকার নিয়েছে। এ দিনের বৈঠকটি মূলত আসন্ন কলকাতা ফুটবল লিগে ইস্টবেঙ্গল খেলবে কিনা, সেটা নিয়েই ছিল! 

আইএফএ-র তরফে কলকাতা লিগ নিয়ে আগে যে বৈঠকটি হয়েছিল, সেই বৈঠকে শ্রী সিমেন্টের তরফে কেউ আসেননি। ইস্টবেঙ্গলের দীপকঙ্কর চক্রবর্তী এলেও, আইএফএ সচিবের কাছে শ্রী সিমেন্টের এক কর্তা ফোন করার পরই,তিনি কার্যত বৈঠক ছেড়ে পালিয়ে গিয়েছিলেন। তবে সোমবার আইএফএ-তে এসে কর্তাদের সঙ্গে বৈঠক করার পর লাল-হলুদ সমর্থকেরা আশার আলো দেখতে পাচ্ছেন।

এ দিন আইএফএ কর্তাদের সঙ্গে দীর্ঘ বৈঠক করলেও, ক্লাবের সঙ্গে চুক্তি জট নিয়ে মুখ খোলেননি শিবাজি সমাদ্দার। শুধু তিনি বলেছেন, যদি এসসি ইস্টবেঙ্গল কলকাতা লিগ খেলে, তা হলে নিজেদের সেরাটাই দেবে। তাঁর দাবি, 'আমরা তো কলকাতা লিগ খেলতে রাজি রয়েছি। কিন্তু এর পরে কী হবে, সেটা জানা নেই।' আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় আবার পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছেন, 'কলকাতা লিগ না খেললে নিয়মানুযায়ী ইস্টবেঙ্গলের অ্যাফিলিয়েশন বাতিল হতে পারে। সেই সঙ্গে তাদের অবনমনের শাস্তিও হতে পারে।'

এসসি ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গিয়েছে। তবে শিবাজি সমাদ্দার আইএফএ-তে এসে কর্তাদের সঙ্গে বৈঠক করার পর থেকেই সমর্থকেরা আশার আলো দেখছেন।

বন্ধ করুন