বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইস্টবেঙ্গলের কোচ হিসেবে যোগ দেওয়ার প্রবল সম্ভাবনা ভারতীয় দলের প্রাক্তন সফল কোচের
সুনীল ছেত্রীর সঙ্গে স্টিফেন কনস্ট্যানটাইন।

ইস্টবেঙ্গলের কোচ হিসেবে যোগ দেওয়ার প্রবল সম্ভাবনা ভারতীয় দলের প্রাক্তন সফল কোচের

  • ভারতের ফুটবল দলের প্রাক্তন হেড কোচের সঙ্গে নাকি কথাবার্তা অনেক দূর এগিয়ে গিয়েছে লাল-হলুদের। এবং স্টিফেন নিজেও নাকি সম্মতিও দিয়েছেন। সব কিছু ঠিকঠাক থাকলে, আগামী ২-৩ দিনের মধ্যেই ইস্টবেঙ্গলের সঙ্গে চূড়ান্ত চুক্তিতে সই করে ফেলবেন স্টিফেন।

বিনো জর্জকে ইস্টবেঙ্গলের কোচ হিসেবে ভাবা হলেও, আইএসএলে কে কোচিং করাবে লাল-হলুদকে? এই নিয়ে ময়দান জুড়ে জল্পনা রয়েছে। যা খবর, আসন্ন মরশুমে ইস্টবেঙ্গলের হেড কোচ হতে পারেনন স্টিফেন কনস্ট্যানটাইন। সে রকম একটি সম্ভাবনার কথা সূত্র মারফৎ জানা গিয়েছে।

ভারতের ফুটবল দলের প্রাক্তন হেড কোচ স্টিফেনের সঙ্গে নাকি কথাবার্তা অনেক দূর এগিয়ে গিয়েছে লাল-হলুদের। এবং স্টিফেন নিজেও নাকি সম্মতিও দিয়েছেন। সব কিছু ঠিকঠাক থাকলে, আগামী ২-৩ দিনের মধ্যেই ইস্টবেঙ্গলের সঙ্গে চূড়ান্ত চুক্তিতে সই করে ফেলবেন স্টিফেন।

আরও পড়ুন: কলকাতা লিগে আলাদা কোচ লাল-হলুদে, হয়তো সন্তোষ জয়ী কোচের হাতে দায়িত্ব ইস্টবেঙ্গলের

তবে এখনও সবটাই ঝুলে রয়েছে ইস্টবেঙ্গল এবং ইমামির চুক্তিপত্র সইয়ের উপরেই। এ দিকে শোনা যাচ্ছে, গত দুই মরশুমের ভুল শুধরে স্টিফেনের নির্দেশেই বাছাই করা হবে লাল-হলুদের বিদেশিদের।

আরও পড়ুন: EB, MB-র জন্য কলকাতা লিগের নিয়মে বদল, দু' ভাগে লিগ, সুপার সিক্স থেকে খেলবে ৩ প্রধান

স্টিফেনকে নেওয়ার বিষয়ে ইস্টবেঙ্গল কর্তাদের ইচ্ছা আগেই ছিল। এর আগে চেন্নাইয়িন এফসি-র হেড কোচ হিসেবে ব্রিটিশ স্টিফেনের যোগ দেওয়া নিয়ে প্রবল জল্পনা ছিল। কিন্তু শেষ পর্যন্ট সেটা সম্ভব হয়নি। তবে এ বার ভারতের জাতীয় দলকে দুই দফায় সাফল্যের সঙ্গে কোচিং করানো স্টিফেন কনস্ট্যানটাইনকে নিতে উদ্যোগী হয়েছে ইস্টবেঙ্গল।

এই বিষয়ে নাকি সবুজ সঙ্কেতও দিয়েছে ইমামি। একাধিক ভারতীয় ফুটবলারকে হাতের তালুর মত চেনেন তিনি। ফলে স্টিফেনকে প্রস্তাব দিতে দ্বিধাবোধ করেনি ইস্টবেঙ্গল। তবে সমস্যা একটাই ইমামির সঙ্গে এখনও চূড়ান্ত চুক্তি হয়নি লাল-হলুদের।

বন্ধ করুন