বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইস্টবেঙ্গলের কোচ হিসেবে যোগ দেওয়ার প্রবল সম্ভাবনা ভারতীয় দলের প্রাক্তন সফল কোচের

ইস্টবেঙ্গলের কোচ হিসেবে যোগ দেওয়ার প্রবল সম্ভাবনা ভারতীয় দলের প্রাক্তন সফল কোচের

সুনীল ছেত্রীর সঙ্গে স্টিফেন কনস্ট্যানটাইন।

ভারতের ফুটবল দলের প্রাক্তন হেড কোচের সঙ্গে নাকি কথাবার্তা অনেক দূর এগিয়ে গিয়েছে লাল-হলুদের। এবং স্টিফেন নিজেও নাকি সম্মতিও দিয়েছেন। সব কিছু ঠিকঠাক থাকলে, আগামী ২-৩ দিনের মধ্যেই ইস্টবেঙ্গলের সঙ্গে চূড়ান্ত চুক্তিতে সই করে ফেলবেন স্টিফেন।

বিনো জর্জকে ইস্টবেঙ্গলের কোচ হিসেবে ভাবা হলেও, আইএসএলে কে কোচিং করাবে লাল-হলুদকে? এই নিয়ে ময়দান জুড়ে জল্পনা রয়েছে। যা খবর, আসন্ন মরশুমে ইস্টবেঙ্গলের হেড কোচ হতে পারেনন স্টিফেন কনস্ট্যানটাইন। সে রকম একটি সম্ভাবনার কথা সূত্র মারফৎ জানা গিয়েছে।

ভারতের ফুটবল দলের প্রাক্তন হেড কোচ স্টিফেনের সঙ্গে নাকি কথাবার্তা অনেক দূর এগিয়ে গিয়েছে লাল-হলুদের। এবং স্টিফেন নিজেও নাকি সম্মতিও দিয়েছেন। সব কিছু ঠিকঠাক থাকলে, আগামী ২-৩ দিনের মধ্যেই ইস্টবেঙ্গলের সঙ্গে চূড়ান্ত চুক্তিতে সই করে ফেলবেন স্টিফেন।

আরও পড়ুন: কলকাতা লিগে আলাদা কোচ লাল-হলুদে, হয়তো সন্তোষ জয়ী কোচের হাতে দায়িত্ব ইস্টবেঙ্গলের

তবে এখনও সবটাই ঝুলে রয়েছে ইস্টবেঙ্গল এবং ইমামির চুক্তিপত্র সইয়ের উপরেই। এ দিকে শোনা যাচ্ছে, গত দুই মরশুমের ভুল শুধরে স্টিফেনের নির্দেশেই বাছাই করা হবে লাল-হলুদের বিদেশিদের।

আরও পড়ুন: EB, MB-র জন্য কলকাতা লিগের নিয়মে বদল, দু' ভাগে লিগ, সুপার সিক্স থেকে খেলবে ৩ প্রধান

স্টিফেনকে নেওয়ার বিষয়ে ইস্টবেঙ্গল কর্তাদের ইচ্ছা আগেই ছিল। এর আগে চেন্নাইয়িন এফসি-র হেড কোচ হিসেবে ব্রিটিশ স্টিফেনের যোগ দেওয়া নিয়ে প্রবল জল্পনা ছিল। কিন্তু শেষ পর্যন্ট সেটা সম্ভব হয়নি। তবে এ বার ভারতের জাতীয় দলকে দুই দফায় সাফল্যের সঙ্গে কোচিং করানো স্টিফেন কনস্ট্যানটাইনকে নিতে উদ্যোগী হয়েছে ইস্টবেঙ্গল।

এই বিষয়ে নাকি সবুজ সঙ্কেতও দিয়েছে ইমামি। একাধিক ভারতীয় ফুটবলারকে হাতের তালুর মত চেনেন তিনি। ফলে স্টিফেনকে প্রস্তাব দিতে দ্বিধাবোধ করেনি ইস্টবেঙ্গল। তবে সমস্যা একটাই ইমামির সঙ্গে এখনও চূড়ান্ত চুক্তি হয়নি লাল-হলুদের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’ নজরে মহিলা ভোট, BJP-কে টেক্কা দিতে রাজ্যে সস্তায় গ্যাস বিক্রির ঘোষণা সরকারের সাজে সেরা নীল-তৃণা, বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ড পেল সৃজিত-শ্রাবন্তী-সুস্মিতারা এক্স হ্যান্ডেলের বায়ো থেকে কুণাল মুছলেন তৃণমূল মুখপাত্রের পরিচয়, অভিমানের জের! পঞ্জাব-হরিয়ানা সীমানায় কৃষক মৃত্যু হয়েছিল আগ্নেয়াস্ত্রেই, প্রকাশ্যে রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.