বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সুরজিৎ সেনগুপ্তর অবস্থার কিছুটা উন্নতি হলেও, এখনও বিপন্মুক্ত নন
সুরজিৎ সেনগুপ্ত।
সুরজিৎ সেনগুপ্ত।

সুরজিৎ সেনগুপ্তর অবস্থার কিছুটা উন্নতি হলেও, এখনও বিপন্মুক্ত নন

  • বৃহস্পতিবারের খবর অনুযায়ী, তিনি আগের চেয়ে কিছুটা ভালো রয়েছেন আইসিএউতে ‘হাই ফ্লো নেসাল অক্সিজেন সাপোর্টে’ আছেন তিনি। যার ফলে তাঁর স্যাচুরেশন মাত্রা ৯৪-৯৮-এর মধ্যে ঘোরাফেরা করছে। পাশাপাশি রেমডিসিভিয়ার, স্টেরয়েড ইঞ্জেকশনও দেওয়া হচ্ছে তাঁকে। তাঁর ব্লাড প্রেসার বা অন্যান্য সমস্যাগুলো আয়ত্তে রয়েছে।

আগের চেয়ে কিছুটা ভালো রয়েছেন সুরজিৎ সেনগুপ্ত। কিন্তু সঙ্কট এখনও কাটেনি। গত ২৩ জানুয়ারি করোনায় আক্রান্ত হয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপতালে ভর্তি হয়েছিলেন প্রাক্তন তারকা ফুটবলার।

বৃহস্পতিবার হাসপাতালের খবর অনুযায়ী, তিনি আগের চেয়ে কিছুটা ভালো রয়েছেন আইসিএউতে ‘হাই ফ্লো নেসাল অক্সিজেন সাপোর্টে’ আছেন তিনি। যার ফলে তাঁর স্যাচুরেশন মাত্রা ৯৪-৯৮-এর মধ্যে ঘোরাফেরা করছে। পাশাপাশি রেমডিসিভিয়ার, স্টেরয়েড ইঞ্জেকশনও দেওয়া হচ্ছে তাঁকে। তাঁর ব্লাড প্রেসার বা অন্যান্য সমস্যাগুলো আয়ত্তে রয়েছে। তাঁর জ্ঞানও রয়েছে বলে জানা গিয়েছে। নিজের পরিবারের লোকজনকে চিনতে পারছেন। কথাও বলেছেন। ডঃ অজয় কৃষ্ণ সরকারের তত্ত্বাবধানে আছেন সুরজিৎ সেনগুপ্ত। এ ছাড়াও তাঁর দেখভাল করছেন হৃদরোগ বিশেষজ্ঞ, পালমোনোলজিস্ট এবং অন্যান্যরা।

সুরজিৎ সেনগুপ্তর ইতিমধ্যে বাইপাস হয়ে গিয়েছে। হৃদযন্ত্রের পাশাপাশি সমস্যা রয়েছে ফুসফুসেও। যে কারণে কিছুটা উদ্বেগে এখনও কাটেনি। দীর্ঘ দিন কিডনির সমস্যায় ভুগতে থাকা সুভাষ ভৌমিকের শরীরেও শেষ সময়ে থাবা বসিয়েছিল করোনা। বয়সজনিত কারণে সুরজিৎ সেনগুপ্তকে নিয়েও তাই চিন্তায় রয়েছেন চিকিৎসকরা। যতক্ষণ না তিনি পুরো সুস্থ হচ্ছেন। প্রবাদপ্রতীম এই উইঙ্গারের আরোগ্য কামনা করছে বাংলার ফুটবল মহল।

বন্ধ করুন