বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB-তে ৩ বছরের জন্য সই কাইথের, ক্লাব খুঁজতে বলা হতে পারে অমরিন্দরকে- রিপোর্ট
বিশাল কাইথ।

ATK MB-তে ৩ বছরের জন্য সই কাইথের, ক্লাব খুঁজতে বলা হতে পারে অমরিন্দরকে- রিপোর্ট

  • বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব ছিল আইএসএল-এর একাধিক ক্লাবের। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা বিশাল ছিল। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে বাকি দলগুলি।

জল্পনা ছিলই। আর তাতেই শিলমোহর পড়ল। নতুন মরশুমে এটিকে মোহনবাগানের জার্সি গায়েই আইএসএল খেলবেন বিশাল কাইথ। সূত্রের খবর অনুযায়ী, বিশালের সঙ্গে তিন বছরের চুক্তি করা হয়েছে। এ দিকে তারকা গোলকিপার অমরিন্দর সিং-কে ক্লাব খুঁজে নিতে বলা হতে পারে বল খবর।

ঘনিষ্ঠ এক সূত্র খেল নাও-কে বলেছেন, ‘বিশাল কাইথ এটিকে মোহনবাগানে যোগ দিচ্ছেন। তিনি তিন বছরের চুক্তি স্বাক্ষর করেছেন।’ ২৫ বছরের কিপার চেন্নাইয়িন এফসি থেকে এটিকে মোহনবাগানে যোগ দিলেন।

বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব ছিল আইএসএল-এর একাধিক ক্লাবের। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা বিশাল ছিল। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে বাকি দলগুলি।

আরও পড়ুন: ‘আমি ATK MB ছাড়তে চাইনি, ক্লাব আমাকে বাধ্য করেছে’, রয় কৃষ্ণের পর বোমা প্রবীরেরও

আরও পড়ুন: ISL চ্যাম্পিয়ন দলের তারকাকে সই করাল ATK MB, সই করলেন বেঙ্গালুরু এফসি-র তরুণও

চেন্নাইয়িন এফসির সঙ্গে তাঁর চুক্তি শেষ হয়ে গিয়েছে। তাই ফ্রি প্লেয়ার হিসেবে সবুজ-মেরুনে যোগ দিলেন বিশাল কাইথ। ভারতের জাতীয় দলে খেলার পাশাপাশি আইএসএল-এর একাধিক দলে খেলেছেন বিশাল কাইথ। শিলং লাজং-এর জার্সিতে প্রথম ভারতীয় ফুটবলে পরিচিতি পান তিনি।

এ দিকে অমরিন্দর সিং-এর পারফরম্যান্সে ম্যানেজমেন্ট একেবারেই খুশি নয়। তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে বলে খবর। তাঁর সঙ্গে গত বছর ৫ বছরের চুক্তি করা হয়েছিল। তবে শোনা যাচ্ছে, অমরিন্দর সিংকে নতুন ক্লাব খুঁজে নিতে বলা হতে পারে।

আবার খেলোয়াড়ের ঘনিষ্ঠ সূত্র জোর দিয়ে দাবি করেছেন, অমরিন্দের এই ক্লাবেই থাকবেন। তবে কাইথকে সই করানোর ফলে প্রথম একাদশে সম্ভবত রাখা হবে ২৫ বছরের কিপারকেই।

বন্ধ করুন