বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ATK MB-তে ৩ বছরের জন্য সই কাইথের, ক্লাব খুঁজতে বলা হতে পারে অমরিন্দরকে- রিপোর্ট

ATK MB-তে ৩ বছরের জন্য সই কাইথের, ক্লাব খুঁজতে বলা হতে পারে অমরিন্দরকে- রিপোর্ট

বিশাল কাইথ।

বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব ছিল আইএসএল-এর একাধিক ক্লাবের। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা বিশাল ছিল। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে বাকি দলগুলি।

জল্পনা ছিলই। আর তাতেই শিলমোহর পড়ল। নতুন মরশুমে এটিকে মোহনবাগানের জার্সি গায়েই আইএসএল খেলবেন বিশাল কাইথ। সূত্রের খবর অনুযায়ী, বিশালের সঙ্গে তিন বছরের চুক্তি করা হয়েছে। এ দিকে তারকা গোলকিপার অমরিন্দর সিং-কে ক্লাব খুঁজে নিতে বলা হতে পারে বল খবর।

ঘনিষ্ঠ এক সূত্র খেল নাও-কে বলেছেন, ‘বিশাল কাইথ এটিকে মোহনবাগানে যোগ দিচ্ছেন। তিনি তিন বছরের চুক্তি স্বাক্ষর করেছেন।’ ২৫ বছরের কিপার চেন্নাইয়িন এফসি থেকে এটিকে মোহনবাগানে যোগ দিলেন।

বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব ছিল আইএসএল-এর একাধিক ক্লাবের। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা বিশাল ছিল। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে বাকি দলগুলি।

আরও পড়ুন: ‘আমি ATK MB ছাড়তে চাইনি, ক্লাব আমাকে বাধ্য করেছে’, রয় কৃষ্ণের পর বোমা প্রবীরেরও

আরও পড়ুন: ISL চ্যাম্পিয়ন দলের তারকাকে সই করাল ATK MB, সই করলেন বেঙ্গালুরু এফসি-র তরুণও

চেন্নাইয়িন এফসির সঙ্গে তাঁর চুক্তি শেষ হয়ে গিয়েছে। তাই ফ্রি প্লেয়ার হিসেবে সবুজ-মেরুনে যোগ দিলেন বিশাল কাইথ। ভারতের জাতীয় দলে খেলার পাশাপাশি আইএসএল-এর একাধিক দলে খেলেছেন বিশাল কাইথ। শিলং লাজং-এর জার্সিতে প্রথম ভারতীয় ফুটবলে পরিচিতি পান তিনি।

এ দিকে অমরিন্দর সিং-এর পারফরম্যান্সে ম্যানেজমেন্ট একেবারেই খুশি নয়। তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে বলে খবর। তাঁর সঙ্গে গত বছর ৫ বছরের চুক্তি করা হয়েছিল। তবে শোনা যাচ্ছে, অমরিন্দর সিংকে নতুন ক্লাব খুঁজে নিতে বলা হতে পারে।

আবার খেলোয়াড়ের ঘনিষ্ঠ সূত্র জোর দিয়ে দাবি করেছেন, অমরিন্দের এই ক্লাবেই থাকবেন। তবে কাইথকে সই করানোর ফলে প্রথম একাদশে সম্ভবত রাখা হবে ২৫ বছরের কিপারকেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কোটি কোটি টাকা নয়ছয় না হলে দুর্নীতি নয়, তেল চুরির ৩ লাখ ফিরিয়ে দাবি TMC নেত্রীর অনুজের ময়নাতদন্তের রিপোর্ট অসম্পূর্ণ! সলমনের বাড়িতে গুলি-কাণ্ড, ক্ষুব্ধ আদালত ‘আমি কষ্ট দিতে চাই না...’-বিয়ের গুঞ্জন নস্যাৎ করে কী বললেন প্রভাস? ৩০০ বছর পর পঞ্চগ্রহী যোগে কেতুর দৃষ্টি, ৬ রাশির আয় বৃদ্ধির সঙ্গে হবে ভাগ্যন্নতি রাঁচি লোকসভা কেন্দ্র ২০২৪: বারবার হয়েছে হাতবদল, এবার শেষ হাসি কোন দলের? বাকি ২ দফার ভোট, এরই মাঝে BJP-র সম্ভাব্য আসন সংখ্যা জানালেন মার্কিন বিশেষজ্ঞ মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় ভুবনেশ্বর লোকসভা কেন্দ্র ২০২৪: মর্যাদার আসনে ফের বিজেপির বাজি অপরাজিতা শিক্ষকদের নিয়োগ সংক্রান্ত তথ্য চাইছে দফতর, বাম আমলে চাকরি পেলেও রেহাই নেই রোজ পান করেন লেবু চা? শরীরের ক্ষতি করছেন না তো

Latest IPL News

মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.