বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইমামির সঙ্গে ইতিবাচক বৈঠক EB-র, চুক্তিপত্র প্রায় তৈরি, সই হলেই শুরু দল গঠনের কাজ

ইমামির সঙ্গে ইতিবাচক বৈঠক EB-র, চুক্তিপত্র প্রায় তৈরি, সই হলেই শুরু দল গঠনের কাজ

ইস্টবেঙ্গল এবং ইমামির চুক্তি জট কাটার আশায় লাল-হলুদ সমর্থকেরা।

বুধবারের বৈঠক ইতিবাচক বলেই জানানো হয়েছে ইস্টবেঙ্গল ক্লাব এবং ইমামি গোষ্ঠীর তরফে। দু’পক্ষের আইনজীবীরা দ্রুত চূড়ান্ত চুক্তিপত্র তৈরি করবেন, তাও জানানো হয়েছে লিখিত বিবৃতিতে।

শুভব্রত মুখার্জি

দীর্ঘ টালবাহানার পর শেষ পর্যন্ত নতুন মরশুমের জন্য ইনভেস্টরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে দল গঠনে অবশেষে মনোনিবেশ করতে পারবেন লাল হলুদ কর্তারা ? অন্ততপক্ষে বুধবারের পর সেই রকম একটা জায়গা তৈরি হয়েছে। নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লাল-হলুদের ইনভেস্টর হিসেবে ইমামির নাম ঘোষণা করার পর থেকেই চলছিল টালবাহানা। 

শেষ পর্যন্ত আলোচনার টেবিলে বসেছিল দুই পক্ষ। আলোচনা পুরোপুরি ইতিবাচকই হয়েছে। আর সেটা এক যৌথ লিখিত বিবৃতিতে জানিয়েও দেওয়া হয়েছে। জানা গিয়েছে, চূড়ান্ত চুক্তিপত্র তৈরি। কয়েকটি জায়গায় দুই পক্ষ সম্মত হলেই ফাইনাল চুক্তি হয়ে যাবে। তার পরেই দলগঠনের কাজ শুরু হবে লাল-হলুদে।

আরও পড়ুন: ‘EB-র চেয়ে অনেক বেশি টাকা বেঙ্গালুরুতে পাচ্ছি’, BFC-তে সই করে স্পষ্ট দাবি হীরার

বুধবারের বৈঠক ইতিবাচক বলেই জানানো হয়েছে ইস্টবেঙ্গল ক্লাব এবং ইমামি গোষ্ঠীর তরফে। দু’পক্ষের আইনজীবীরা দ্রুত চূড়ান্ত চুক্তিপত্র তৈরি করবেন, তাও জানানো হয়েছে লিখিত বিবৃতিতে। ইমামি গোষ্ঠীর কর্তারা আলোচনায় বসেন লাল-হলুদ কর্তাদের সঙ্গে। বৈঠকে খসড়া চুক্তি নিয়ে দু’পক্ষের ইতিবাচক আলোচনা হয়েছে। চুক্তির অধিকাংশ ক্ষেত্রে দুই পক্ষ সহমত।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে ঝুঁকি না নিয়ে মহমেডানে সই করলেন আই লিগ জয়ী গোলরক্ষক শঙ্কর

দুই তরফের আইনজীবীরাও উপস্থিত ছিলেন বৈঠকে। যে বিষয়গুলি নিয়ে ক্লাব কর্তাদের সঙ্গে ইমামি গোষ্ঠীর মতপার্থক্য রয়েছে, সেই বিষয়গুলি নিয়ে ইতিবাচক আলোচনা হয়েছে। এ বার চূড়ান্ত চুক্তিপত্রের কাজ শুরু করবেন আইনজীবীরা। চুক্তি চূড়ান্ত হলেই দলগঠন নিয়ে সময় নষ্ট না করে লাল-হলুদ কর্তারা বসবেন ফুটবলার নির্বাচনে। আইএসএলের প্রায় সব ক্লাব ইতিমধ্যেই দলগঠনের প্রায় শেষ করে ফেলেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.