বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মাজিয়াকে হাফ ডজন গোলে উড়িয়ে দিল বেঙ্গালুরু, বেঞ্চে বসে দেখলেন সুনীল ছেত্রী
৬-২ মাজিয়াকে উড়িয়ে দেয় বেঙ্গালুুরু।
৬-২ মাজিয়াকে উড়িয়ে দেয় বেঙ্গালুুরু।

মাজিয়াকে হাফ ডজন গোলে উড়িয়ে দিল বেঙ্গালুরু, বেঞ্চে বসে দেখলেন সুনীল ছেত্রী

  • ৬-২ মাজিয়াকে উড়িয়ে দিয়েছে বেঙ্গালুরু এফসি। আর সেই জয় রিজার্ভ বেঞ্চে বসে দেখলেন সুনীল ছেত্রী। এ দিন প্রথম একাদশে ছিলেন না সুনীল।

নক আউট পর্বে যাওয়ার আর কোনও রাস্তাই খোলা ছিল না বেঙ্গালুুরু এফসি-র। মাজিয়া এফসি-র বিরুদ্ধে খেলতে নামার আগে থেকেই এ কথা তারা জানত। তবু লিগের শেষ ম্যাচে নিজেদের সেরাটা নিংড়ে দিয়েছে বেঙ্গালুরুর দলটি। ৬-২ মাজিয়াকে উড়িয়ে দিয়েছে তারা। আর সেই জয় সুনীল ছেত্রী রিজার্ভ বেঞ্চে বসে দেখেছেন। এ দিন প্রথম একাদশে ছিলেন না সুনীল।

ম্যাচের শুরু থেকেই একেবারে যেন ঝড় বইয়ে দিয়েছে বেঙ্গালুরু। ম্যাচের ৬ মিনিটেই উদান্ত সিং-এর দুরন্ত গোলে এগিয়ে যায় বেঙ্গালুরু এফসি। এর মিনিট ১৩ বাদেই দ্বিতীয় গোল করেন ক্লেইটন সিলভা। ম্যাচের ৩৬ মিনিটে ৩-০ করেন লিওন অগাস্টিন। 

তবে পিছিয়ে পড়েও হাল ছাড়েনি মাজিয়া। তারা বিরতির পর ঘুরে দাঁড়ায়। ৬৭ মিনিটে মাজিয়ার হামাজা মহম্মদ ব্য়বধান কমান। কিন্তু ৭০ মিনিটে ফের শিবশক্তি নারায়ণান ৪-১ করেন। এ দিকে আসাদুল্লা ৪-২ করেও শেষ রক্ষা হয়নি। ম্যাচের ৮৫ মিনিট এবং ইনজুরি টাইমে পরিবর্তে নামা বিদ্যাসাগর সিং-এর জোড়া গোলের হাত ধরে ৬-২ ম্যাচ জিতে নেয় বেঙ্গালুুরু এফসি।

সুনীল ছেত্রী এ দিন প্রথম একাদশে খেলেননি। তিনি রিজার্ভ বেঞ্চে ছিলেন। তবু বেঙ্গালুরুর এই জয় প্রমাণ করে দিল, সুনীল পরবর্তী অধ্যায়ে বেঙ্গালুরুতে গোল করার লোকের অভাব হবে না।

বন্ধ করুন