বাংলা নিউজ > ময়দান > ফুটবল > চুক্তি সমস্যার সমাধান করে দিয়েছেন মুখ্যমন্ত্রী, দল গড়ার কাজে নেমে পড়ল SC EB
জট কাটল, দল গড়া নিয়ে ভাবনা শুরু এসসি ইস্টবেঙ্গলের।
জট কাটল, দল গড়া নিয়ে ভাবনা শুরু এসসি ইস্টবেঙ্গলের।

চুক্তি সমস্যার সমাধান করে দিয়েছেন মুখ্যমন্ত্রী, দল গড়ার কাজে নেমে পড়ল SC EB

  • বুধবার নবান্নে লাল-হলুদ এবং শ্রী সিমেন্টের কর্তাদের নিয়ে বৈঠকে বসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকেই তিনি চুক্তি নিয়ে সমস্যার সমাধান করে দেন। আর তার পরেই দল গঠন নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে।

অনেক নাটকের পর অবশেষে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে অবশ্য চুক্তি জট কেটে গিয়েছে। এই মরশুমেও আইএসএল খেলছে এসসি ইস্টবেঙ্গল। আর দল গঠন নিয়েও ভাবনাচিন্তা শুরু করে দিলেন লাল-হলুদ কর্তারা। বৃহস্পতিবার থেকে কোমর বেঁধে একেবারে দল গড়ার কাজে নেমে পড়বে এসসি ইস্টবেঙ্গল।

বুধবার নবান্নে লাল-হলুদ এবং শ্রী সিমেন্টের কর্তাদের নিয়ে বৈঠকে বসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকেই তিনি চুক্তি নিয়ে সমস্যার সমাধান করে দেন। আর তার পরেই দল গঠন নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে। কারণ হাতে বেশি সময় নেই। তাই বৃহস্পতিবার থেকেই পুরোদমে দল গোছাতে শুরু করে দেবে এসসি ইস্টবেঙ্গল।

এই প্রসঙ্গে এসসি ইস্টবেঙ্গলের এক কর্তা দাবি করেছেন, ‘আমরা মানসিক ভাবে তৈরি হয়েই ছিলাম। চুক্তি সই হলেই দল গঠনের কাজে যাতে নেমে পড়তে পারি, সেই ব্যবস্থা করাই ছিল। তবে চুক্তি সই না হলেও এ বছর আমরা খেলছি। তাই বৃহস্পতিবার থেকেই দল গঠনের কাজে আমরা নেমে পড়ব। এর বেশি এখনই কিছু বলার জায়গায় নেই।’

এ দিকে লাল-হলুদও নিজেদের মতো করে একটি তালিকা তৈরি রেখেছেন। যদি শ্রী সিমেন্ট কর্তৃপক্ষের সাহায্যে লাগে, সেই কারণেই। দেবব্রত সরকার বলেওছেন, ‘আমাদের তরফ থেকেও প্লেয়ারদের একটি তালিকা তৈরি করা রয়েছে। তবে দল গঠনের দায়িত্ব বিনিয়োগকারীদের। ওঁরা যদি আমাদের থেকে কোনও রকম সাহায্য চান, আমরা প্রস্তুত আছি।’

বন্ধ করুন