বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > শ্রী সিমেন্টের কাছে নিজেদের ফুটবলারের তালিকা পাঠিয়ে দিল ইস্টবেঙ্গল ক্লাব

শ্রী সিমেন্টের কাছে নিজেদের ফুটবলারের তালিকা পাঠিয়ে দিল ইস্টবেঙ্গল ক্লাব

মুখ্য়মন্ত্রীর সামনে  শ্রী সিমেন্টের কর্তাদের সঙ্গে ইস্টবেঙ্গল কর্তারা (ছবি:এএনআই) 

এসসি ইস্টবেঙ্গলের চিফ এগজিকিউটিভ অফিসার ই-মেল করেছিলেন ক্লাবের সচিবকে। দল গঠনের জন্য সাহায্য চেয়ে অনুরোধ করেছিলেন। ইস্টবেঙ্গলের কর্তারা সময়ের অপচয় না করে নিজেদের বাছাই করা ফুটবলারদের তালিকা শ্রী সিমেন্টের কাছে পাঠিয়ে দিয়েছে।

শেষ তারিখ ৩১ অগস্ট, তাঁর মধ্যেই গড়ে ফেলতে হবে দল। হাতে সময় কম। এই অসম্ভব কাজটাকে সম্ভব করার জন্য উঠে পড়ে লেগেছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। এমন অবস্থায় শ্রী সিমেন্টের কর্তারা ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের থেকে সহযোগিতা চাইলেন। এসসি ইস্টবেঙ্গলের চিফ এগজিকিউটিভ অফিসার (সিইও) ই-মেল করেছিলেন ক্লাবের সচিবকে। দল গঠনের জন্য সাহায্য চেয়ে অনুরোধ করেছিলেন।

এসসি ইস্টবেঙ্গলের কর্তাদের অনুরোধে এগিয়ে এলেন লাল হলুদ কর্তারা। সূত্রের খবর, ইস্টবেঙ্গলের কর্তারা সময়ের অপচয় না করে নিজেদের বাছাই করা ফুটবলারদের তালিকা এসসি ইস্টবেঙ্গলের সিইও-র কাছে পাঠিয়ে দিয়েছেন। শুক্রবার বিকেলেই লাল-হলুদ সচিব ফুটবলারদের তালিকা ই-মেল করে পাঠিয়ে দিয়েছেন। তবে ক্লাবের দেওয়া তালিকা থেকে কত জন ফুটবলার নেওয়া হবে, তা এখনই বলা সম্ভব নয়।

এসসি ইস্টবেঙ্গলের কর্তারা জানিয়েছেন, ফুটবলার নির্বাচনের ক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে টেকনিক্যাল কমিটি। যার শীর্ষে রয়েছেন ফাওলার স্বয়ং। জানা গিয়েছে, ইতিমধ্যেই ফুটবলারদের তালিকা লাল-হলুদ কোচকে পাঠিয়ে দেওয়া হয়েছে। তবে এই মুহূর্তে বিদেশি ফুটবলার নির্বাচন নিয়েই বেশি ব্যস্ত রবি ফাওলার।  এর আগে এই মরশুমের জন্য ফুটবলারদের যে তালিকা টিম ম্যানেজমেন্টকে দিয়েছিলেন কোচ ফাওলার, তাঁদের প্রায় কাউকেই পাওয়া যাবে না। এ দিকে ৩১ অগস্ট শেষ হচ্ছে গ্রীষ্মকালীন দল বদল। সে দিনই ফুটবলারদের তালিকা জমা দিতে হবে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের কাছে। এই পরিস্থিতিতে লাল-হলুদ কর্তাদের সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করছে এসসি ইস্টবেঙ্গল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমি মরে গেলে যেন মাকে জানানো হয়’ হোটেল থেকে উদ্ধার IT বিশেষজ্ঞের দেহ কেঁদেই ফেললেন লিয়েন্ডার পেজ ও বিজয় অমৃতরাজ! টেনিসের ‘হল অফ ফেম’-এ দুই তারকা জমি দখলের কথা জানিয়ে চিঠি লিখেছিলেন মুখ্যমন্ত্রীকে, তাকেই গ্রেফতার করল পুলিশ প্রতিযোগীদের 'জীবন বদলাতে' প্রস্তুত কৌন বনেগা ক্রোড়পতি ১৬, কবে থেকে শুরু হচ্ছে? 'এটা এখন যুদ্ধ', হাসিনার অফিসের ওয়েবসাইট হ্যাক, উঠল 'স্বাধীনতার' দাবি ২০৪৭-তে ভারতের মাথাপিছু আয় হবে ১৪.২ লাখ টাকা, বাড়বে ৭ গুণ! পূর্বাভাস কেন্দ্রের সারেগামাপায় কালিকাপ্রসাদের স্মরণে হাজির পৌষালি-তুলিকারা, কী বললেন শান্তনু মৈত্র এই জিনিস ভগবান শিবের ভীষণ প্রিয়, যা দিয়ে অভিষেক করলে পূর্ণ হয় যে কোনও মনস্কামনা The Hundred-কে বাঁচাতে IPL-এর ফ্র্যাঞ্চাইজি মালিকদের দ্বারস্থ ECB প্রধান রোদে বেরোলেই পুড়ে যায় ত্বক! প্রাণ বাঁচাতে অন্ধকারের বাসিন্দা এই শিশু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.