বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সব জল্পনার অবসান! ইস্টবেঙ্গল নয়, ২০২৩ পর্যন্ত ATK মোহনবাগানেই থাকছেন প্রবীর দাস
ATK মোহনবাগান জার্সিতে প্রবীর দাস    
ATK মোহনবাগান জার্সিতে প্রবীর দাস    

সব জল্পনার অবসান! ইস্টবেঙ্গল নয়, ২০২৩ পর্যন্ত ATK মোহনবাগানেই থাকছেন প্রবীর দাস

  • গুঞ্জন শুরু হয়ে যায়, প্রবীর হয়ত ইস্টবেঙ্গলেই যোগ দিতে চলেছেন। তবে দু’দিন পরেই সব জল্পনার অবসান করলেন প্রীবর নিজেই। আবারও একটি ভিডিয়ো বার্তা দিলেন তিনি। সেখানে প্রবীর জানালেন ২০২৩ সাল পর্যন্ত সবুজ মেরুনেই থাকবেন তিনি।

কয়েকদিন আগেই ATK মোহনবাগানের অন্যতম সেরা ফুটবলার রয় কৃষ্ণার জন্মদিন ছিল। সেখানেই নিজের দল বদল নিয়ে জল্পনা উস্কে দিয়েছিলেন ATK মোহনবাগানের আর এক তারকা ফুটবলার প্রবীর দাস। সেই দিন একটি ভিডিয়ো বার্তাতে প্রবীর জানিয়েছিলেন 'আজ আমি শুধুমাত্র রয়ের জন্য হেটেলে এসেছি। খুব ভালো লাগছে রয়ের সঙ্গে থাকতে পেরে। জানি না, ফিউচারে একসঙ্গে থাকব কি না।' 

শোনা গিয়েছিল এরপর প্রবীর ATK মোহনবাগান থেকে রিলিজও চেয়েছিলেন। গুঞ্জন শুরু হয়ে যায়, প্রবীর হয়ত ইস্টবেঙ্গলেই যোগ দিতে চলেছেন। তবে দু’দিন পরেই সব জল্পনার অবসান করলেন প্রীবর নিজেই। আবারও একটি ভিডিয়ো বার্তা দিলেন তিনি। সেখানে প্রবীর জানালেন ২০২৩ সাল পর্যন্ত সবুজ মেরুনেই থাকবেন তিনি। 

নিজের ফেসবুক ভিডিয়োয় স্পষ্ট জানিয়ে দেন, ২০২৩ মরশুম পর্যন্ত ATK মোহনবাগান দলের সঙ্গে তাঁর চুক্তি রয়েছে। তিনি এই ভিডিয়োয় নিজের মুখেই স্বীকার করেন, অনেকেই বিগত কয়েকদিন ধরে জল্পনা করছিলেন, তিনি হয়ত অন্য কোনও দলে যোগ দিতে চলেছেন। কিন্তু, শেষপর্যন্ত তিনি বলেন মোহনবাগান দলেই তিনি থাকছেন।

তবে প্রবীর দাস ATK মোহনবাগান দলে থেকে গেলেও, গোলকিপার অরিন্দম ভট্টাচার্য কী করবেন তার দিকেই তাকিয়ে রয়েছে ভারতীয় ফুটবল মহল। প্রথমে এসসি  ইস্টবেঙ্গল কর্তাদের প্রস্তাব ফিরিয়ে দিলেও, আবার সবুজ-মেরুনের এই গোলকিপারকে নতুন করে প্রস্তাব দিয়েছেন শ্রী সিমেন্ট কর্তারা। বিশাল অঙ্কের অর্থের প্রস্তাব আবার নতুন করে ভাবাচ্ছে অরিন্দম ভট্টাচার্যকে।

বন্ধ করুন