বাংলা নিউজ > ময়দান > ফুটবল > খেলার মাঠেই বিয়ের প্রস্তাব দিলেন ফুটবলার, তারপর কী হল! দেখুন ভিডিয়ো
বান্ধবী পেত্রা ভুকোভিচকে বিয়ের প্রস্তাব দিলেন হাসানি ডটসন স্টিফেনসন (ছবি:ইনস্টাগ্রাম)
বান্ধবী পেত্রা ভুকোভিচকে বিয়ের প্রস্তাব দিলেন হাসানি ডটসন স্টিফেনসন (ছবি:ইনস্টাগ্রাম)

খেলার মাঠেই বিয়ের প্রস্তাব দিলেন ফুটবলার, তারপর কী হল! দেখুন ভিডিয়ো

  • ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে। যে ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

ম্যাচ শেষে ফুটবলাররা সবে সাজঘরে ফিরছেন। ঠিক সেই সময় ফুটবল মাঠে রোমান্সে ভরা এক দৃশ্য। হাঁটু গেড়ে বসে খেলার মাঠে সকলের সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ফুটবলার। না, কোনও হিন্দি ছবি বা হলিউড সিনেমার দৃশ্য ভেবে ভুল করবেন না। কারণ এই দৃশ্য হল একেবারেই ফুটবল মাঠের। সম্পূর্ণ অ্যাকশনে ভরা টানাটান উত্তেজনার একটা ম্যাচ তখন শেষ হয়েছে। এরপরেই সকলের সামনে বান্ধবীকে মাঠে ডেকে নেন ফুটবলার। তারপর দর্শক, ফুটবলার, ক্যামেরা, সকলের সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন ফুটবলার, এরপরেই বাগদানের আংটি পড়িয়েদেন। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে। যে ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

রবিবার মেজর লিগ সকার ম্যাচে মুখেমুখি হয়েছিল মিনেসোটা এফসি  ও সান জোস আর্থকোয়েক। গ্যালারিতে তখন উপস্থিত হাজার হাজার দর্শক। ম্যাচের শেষে বান্ধবী পেত্রা ভুকোভিচকে  সাইডলাইনে ডেকে, হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিলেন মিনোসোটার মিডফিল্ডার হাসানি ডটসন স্টিফেনসন।গ্যালারি থেকে তখন দর্শকদের উল্লাস দেখার মতো। বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যান পেত্রা। পুরো ঘটনার সাক্ষী রইল মিনোসোটার স্টেডিয়াম। সমস্ত মুহূর্ত হল ক্যামেরাবন্দি। পেত্রা ইন্সটাগ্রামে লেখেন, 'এমন কোনও শব্দ নেই যা আমার হৃদয় যে খুশিকে অনুভব করছে তা প্রকাশ করতে পারবে। তোমার থেকে ভালোবাসা পাওয়া আমার কাছে আশীর্বাদ। এই স্মৃতি আমার জীবনে তৈরি করার জন্য যে সকল ব্যক্তি জড়িত ছিল তাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ। আমাদের শুভেচ্ছা জানানোর জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানাই।' পাশাপাশি পেত্রা লেখেন, বিয়ের প্রস্তাবে তিনি হ্যাঁ বলেছেন।

ডটসনের বান্ধবী অপ্রত্যাশিত প্রস্তাব পেয়ে বেজায় খুশি হন। তাঁর আবেগ ধরে রাখা সম্ভব হয়নি। তিনি এই প্রস্তাবে কতটা খুশি হয়েছেন তা ফুটে উঠেছে তাঁর মুখে-চোখে। ডটসনও বান্ধবীর অনামিকায় হিরের আংটি পরিয়ে দেন। একে অপরকে জড়িয়ে ধরেন। আর গ্যালারি থেকে ভেসে আসতে থাকে দর্শকদের উল্লাসের আওয়াজ। ডটসনের বিয়ের প্রস্তাব নিবেদনের এই রোমান্টিক দৃশ্য কোনও সিনেমার থেকে কম ছিল না। যা দেখে কিছুক্ষণের জন্য সকলেই ভুলে যান ম্যাচের ফল কী হয়েছিল। যদিও  এই ম্যাচ ২-২ গোলে ড্র হয়ে শেষ হয়েছিল। এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন