বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বাজল কলকাতা লিগের দামামা! জুনেই মাঠে গড়াবে বল, জানিয়ে দিল আইএফএ
আইএফএ অফিসে কলকাতা লিগ নিয়ে মিটিং চলছে (ছবি-আইএফএ)

বাজল কলকাতা লিগের দামামা! জুনেই মাঠে গড়াবে বল, জানিয়ে দিল আইএফএ

  • আসন্ন মরশুমের কলকাতা লিগের বিষয়ে ঘোষণা করেছে আইএফএ। তবে প্রতিযোগিতার চূড়ান্ত দিনক্ষণ অথবা সূচি কিছু জানানো হয়নি। আইএফএ অফিসেই কর্তারা প্রিমিয়র ডিভিশনের ক্লাবগুলির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন। সেখানেই লিগের আয়োজনের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়।

শুভব্রত মুখার্জি: সারা বছর জুড়ে কলকাতা ময়দানের প্রায় সমস্ত ক্লাবই কলকাতা লিগের অপেক্ষায় থাকে। আইএসএলের যুগে কলকাতা লিগের জৌলুস কিছুটা হলেও কমেছে। ময়দানের বড় ক্লাব ইস্টবেঙ্গল বা মোহনবাগানের খেলা নিয়ে প্রতিবারেই থাকে অনিশ্চয়তা। এমন আবহে আইএফএর তরফে অফিসিয়ালি জানানো হল আগামী মাসে অর্থাৎ জুনের শেষে শুরু হবে এবারের কলকাতা লিগ।

ইস্টবেঙ্গলের খেলার বিষয়ে আইএফএর তরফে নিশ্চিত করা হয়েছে । তবে সবুজ মেরুনের খেলা এখনও অনিশ্চিত। আইএফএর এ দিনের বৈঠকে উপস্থিত হয়ে ইস্টবেঙ্গলের প্রতিনিধি এই কথা নিশ্চিত করেছেন। মোহনবাগানের সচিব দেবাশিস দত্তের অবশ্য আইএফএর বিরুদ্ধেই অভিযোগ। তিনি জানিয়েছেন আইএফএর কাছে টাকা বকেয়া রয়েছে তাঁদের।

বুধবার আসন্ন মরশুমের কলকাতা লিগের বিষয়ে ঘোষণা করেছে আইএফএ । তবে প্রতিযোগিতার চূড়ান্ত দিনক্ষণ অথবা সূচি কিছু জানানো হয়নি। আইএফএ অফিসেই কর্তারা প্রিমিয়র ডিভিশনের ক্লাবগুলির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন। সেখানেই লিগের আয়োজনের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। এদিনের বৈঠকের সিদ্ধান্তের কথা এআইএফএফ এবং রাজ্যের ক্রীড়ামন্ত্রীকে জানিয়ে দেবে। আইএফএর তরফে বলা হয়েছে বৈঠকের সিদ্ধান্ত ডুরান্ড কমিটি এআইএফএফ এবং ক্রীড়া মন্ত্রী কে জানিয়ে দেওয়া হচ্ছে।

বন্ধ করুন