বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কলকাতা লিগের নতুন সূচিতে ATK MB-এর খেলা থাকলেও, নেই SC East Bengal-এর নাম
এসসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান।
এসসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান।

কলকাতা লিগের নতুন সূচিতে ATK MB-এর খেলা থাকলেও, নেই SC East Bengal-এর নাম

  • শনিবার (১৮ সেপ্টেম্বর) এরিয়ানের বিরুদ্ধে কলকাতা লিগের ম্যাচ রয়েছে এটিকে মোহনবাগানের। আর ২১ তারিখ টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ম্যাচ রয়েছে। ১৬-২১ সেপ্টেম্বরের ক্রীড়াসূচি আপাতত দিয়েছে আইএফএ।

দুই প্রধানের কেউই কলকাতা লিগ খেলছে না। তবে কলকাতা লিগের নতুন সূচিতে এটিকে মোহনবাগানের খেলা দেওয়া হলেও, এসসি ইস্টবেঙ্গলের কোনও খেলা বা নাম নেই। মঙ্গলবার কলকাতা লিগের যে নতুন সূচি ঘোষণা করেছে আইএফএ, তাতে দেখা গিয়েছে, ১৮ এবং ২১ সেপ্টেম্বর এটিকে মোহনবাগানের খেলা রয়েছে। কিন্তু এসসি ইস্টবেঙ্গলের খেলা নেই।

শনিবার (১৮ সেপ্টেম্বর) এরিয়ানের বিরুদ্ধে ম্যাচ রয়েছে এটিকে মোহনবাগানের। আর ২১ তারিখ টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ম্যাচ রয়েছে। ১৬-২১ সেপ্টেম্বরের ক্রীড়াসূচি আপাতত দেওয়া হয়েছে। সম্ভবত এই সময়ের মধ্যে লাল-হলুদের কোনও ম্যাচ পড়েনি। তাই সূচিতে নাম নেই। এ দিকে এই সময়ে এটিকে মোহনবাগানের খেলা দেওয়ার কোনও যুক্তিও ছিল না। কারণ এখন এএফসি কাপের ম্যাচ খেলতে গিয়েছে এটিকে মোহনবাগান। শহরেই নেই দল।

আর তা ছাড়া এটিকে মোহনবাগান পরিষ্কার জানিয়ে দিয়েছে, তারা এইবছর কলকাতা লিগ খেলবে না। অজুহাত হিসেবে তারা এএফসি কাপের সেমিফাইনালের কথাই বলেছিল। এএফসি কাপের সেমিফাইনাল থাকার কারণে নাকি তারা কলকাতা লিগ খেলতে পারবে না। আর ইস্টবেঙ্গলের তো সবে চুক্তি জট কেটেছে। এখন সবে তারা দল তৈরি করছে। স্বভাবতই তাদের পক্ষে খেলা সম্ভব নয়।

তবে আইএফএ শুধুমাত্র নিয়ম মেনে দুই প্রধানের খেলা দিচ্ছে। কিন্তু সময় বা জায়াগার উল্লেখ থাকছে না। দুই প্রধান না খেলায়, বিপক্ষ দলগুলো পুরো পয়েন্ট পেয়ে যাচ্ছে।

এ দিকে বৃষ্টির জন্য মাঠের অবস্থা খারাপ হয়ে যাওয়ার কারণে ১৫ সেপ্টেম্বরের এরিয়ান বনাম জর্জ টেলিগ্রাফের ম্যাচটি একদিন পিছিয়ে দেওয়া হয়েছে। ম্যাচটি হবে ১৬ সেপ্টেম্বর দুপুর আড়াইটের সময়ে হাওড়া স্টেডিয়ামে।

বন্ধ করুন