বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সব নাটকের অবসান, বদলাল না মোহনবাগানের প্রেসিডেন্ট, পদে থাকলেন টুটু বসুই

সব নাটকের অবসান, বদলাল না মোহনবাগানের প্রেসিডেন্ট, পদে থাকলেন টুটু বসুই

স্বপনসাধন বসু।

মাঝে হঠাৎ করেই টুটু বসুর ছেলে সৃঞ্জয় বসু সচিব পদ থেকে সরে দাঁড়ান। এমনকী বসু পরিবার যেন কিছুটা দূরত্ব বজায় রাখতে শুরু করেছিল মোহনবাগানের থেকে। কিন্তু টুটু বসু ফের প্রেসিডেন্ট হওয়ায়, সব নাটকের যবনিকা পতন হল।

প্রেসিডেন্টের নাম নিয়ে কবে থেকে জল্পনা-কল্পনা। কত নাটক। ঝামেলা। সবটাই সম্ভবত লোক দেখানো। কারণ প্রেসিডেন্টের পদের জন্য সেই স্বপনসাধন বসুকেই বেছে নেওয়া হল। যেমনটা বরাবর হয়ে আসছে। মাঝে কিছু দিন এঁর তাঁর নাম নিয়ে চলল নাটকের পর নাটক।

বুধবার দুপুরে সবুজ-মেরুন ক্লাব তাঁবুতে কার্যকারী সমিতির একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেই বৈঠক শেষ হওয়ার পর বাগানের নতুন সভাপতি হিসেবে আরও একবার স্বপন সাধন বসু তথা টুটু বসুর নামই ঘোষণা করা হয়। বলা যেতেই পারে, বসু পরিবারের মুঠোতেই থাকল সবুজ-মেরুনের কর্তৃত্ব।

মাঝে হঠাৎ করেই টুটু বসুর ছেলে সৃঞ্জয় বসু সচিব পদ থেকে সরে দাঁড়ান। এমনকী বসু পরিবার যেন কিছুটা দূরত্ব বজায় রাখতে শুরু করেছিল মোহনবাগানের থেকে। কিন্তু টুটু বসু ফের প্রেসিডেন্ট হওয়ায়, সব নাটকের যবনিকা পতন হল।

সাংবাদিক বৈঠকে মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত বলেন, ‘ক্লাবের সভাপতি পদে এখন টুটুবাবুই থাকছেন। সেই সঙ্গে আরও একটা সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মোহনবাগানের সভাপতি থাকতে হলে ২০ বছরের সদস্যপদ থাকতে হয়। সেটা আগামী দিনে কিছুটা শিথিল করে ১৫ বছর করা হবে।’

সেইসঙ্গে তিনি যোগ করেছেন, ‘টুটুবাবুর শরীর একেবারে ভালো নয়। তা ছাড়া তিনি বেশির ভাগ সময় দুবাইয়ে থাকেন। সে সব ভেবেই আগামী দিনে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তবে আপাতত সভাপতি পদে টুটুবাবুই থাকছেন।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.