বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দলগঠনে নেমেই চমক এসসি ইস্টবেঙ্গলের, লাল-হলুদের জালে ধরা দিতে পারে এই দুই ফুটবল তারকা
ভারতীয় দলের জার্সি গায়ে অমরজিৎ সিং কিয়াম (ছবি:ফেসবুক)
ভারতীয় দলের জার্সি গায়ে অমরজিৎ সিং কিয়াম (ছবি:ফেসবুক)

দলগঠনে নেমেই চমক এসসি ইস্টবেঙ্গলের, লাল-হলুদের জালে ধরা দিতে পারে এই দুই ফুটবল তারকা

  • সবাইকে কার্যত চমকে দিয়েই অনূর্ধ্ব-১৭ ভারতীয় ফুটবল দলের অধিনায়ক তথা মিডফিল্ডার অমরজিৎ সিং কিয়ামের দিকে হাত বাড়িয়েছে এসসি ইস্টবেঙ্গল। সূত্রের খবর, মাত্র এক বছরের লোনে এই ফুটবলারকে সই করাতে চলেছে ইস্টবেঙ্গল। জ্যাকিচাঁদ সিং-এর সঙ্গে এসসি ইস্টবেঙ্গল যে প্রাথমিক কথা চালাচ্ছে তাও শোনা যাচ্ছে।

হাতে সময় কম তাই তড়িঘড়ি দল গঠনে নেমে পড়েছে এসি ইস্টবেঙ্গলের কর্তারা। মরশুমের এমন সময় লাল হলুদের লগ্নিকারী সংস্থা দলগঠন করতে শুরু করেছে যেই সময় প্রায় সব ফুটবলারই বিভিন্ন দলে নিজেদের নাম লিখিয়ে ফেলেছেন। তবু হাল ছাড়তে নারাজ শ্রী সিমেন্টের কর্তারা। দল বদলের শেষ মুহূর্তে চমক দিতে তৈরি তারা।

রবিবার সবাইকে কার্যত চমকে দিয়েই অনূর্ধ্ব-১৭ ভারতীয় ফুটবল দলের অধিনায়ক তথা মিডফিল্ডার অমরজিৎ সিং কিয়ামের দিকে হাত বাড়িয়েছে এসসি ইস্টবেঙ্গল। সূত্রের খবর, মাত্র এক বছরের লোনে এই ফুটবলারকে সই করাতে চলেছে ইস্টবেঙ্গল। তাঁর এজেন্টের সঙ্গে বেতন নিয়েও নাকি চূড়ান্ত কথাবার্তা হয়ে গিয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে। SC ইস্টবেঙ্গল দলের জন্য অমরজিৎ যে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করতে চলেছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই।

গত মরশুমেও অমরজিতের দিকে হাত বাড়িয়েছিল এসসি ইস্টবেঙ্গল। কিন্তু, জানুয়ারির ট্রান্সফার উইন্ডোয় জামসেদপুর থেকে এফসি  গোয়া তাঁকে তুলে নেয়। গতবারের মরশুমে অমরজিৎ আইএসএল-এ মোট ৯ ম্যাচ খেলেছিলেন এবারের  এএফসি  চ্যাম্পিয়ন্স লিগেও চারটে ম্যাচে তাঁকে মাঠে দেখতে পাওয়া গিয়েছিল। এ দিকে ময়দান থেকে আরও এক ফুটবলারের নাম শুনতে পাওয়া যাচ্ছে যার সঙ্গে এসসি ইস্টবেঙ্গল চুক্তির কথাবার্তা চালাচ্ছে। জ্যাকিচাঁদ সিং-এর সঙ্গে এসসি ইস্টবেঙ্গল যে প্রাথমিক কথা চালাচ্ছে তাও শোনা যাচ্ছে। মুম্বই সিটি থেকে ইস্টবেঙ্গলে নেওয়া নিয়ে প্রাথমিক কথা চলছে। সবকিছু ঠিকঠাক চললে শীঘ্রই জ্যাকিচাঁদকেও লাল হলুদ জার্সিতে খেলতে দেখা যাবে।  

জ্যাকিচাঁদ সিং (ছবি:টুইটার)
জ্যাকিচাঁদ সিং (ছবি:টুইটার)
বন্ধ করুন