বাংলা নিউজ > ময়দান > ফুটবল > যে টিস্যুতে চোখের জল মুছে ছিলেন মেসি, সেটার দাম শুনলে চোখ কপালে উঠবে!
লিওনেল মেসি।
লিওনেল মেসি।

যে টিস্যুতে চোখের জল মুছে ছিলেন মেসি, সেটার দাম শুনলে চোখ কপালে উঠবে!

  • বার্সাকে শেষ বিদায় জানানোর সময় সাংবাদিক সম্মেলনে বিরামহীন কান্নায় সে দিন ভেঙে পড়েছিলেন মেসি‌। মেসির কান্না মোছা সেই দিনের সেই টিস্যুটি বিক্রির জন্য নিলামে তোলা হয়েছে। আর সেই টিস্যুর দাম উঠেছে ভারতীয় মুদ্রায় প্রায় ৮ কোটি টাকা!

শুভব্রত মুখার্জি: লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা যাই করুন না কেন, তাঁদের কোটি কোটি ভক্ত, সমর্থকদের কাছে তার আলাদাই জায়গা রয়েছে। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিল লিওর। সেই সম্পর্ক বিভিন্ন নিয়মের বেড়াজালে আটকে ছিন্ন করতে হয়েছে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে। তিনি পাড়ি জমিয়েছেন ফ্রান্সের পিএসজিতে। বার্সাকে শেষ বিদায় জানানোর সময় সাংবাদিক সম্মেলনে বিরামহীন কান্নায় সে দিন ভেঙে পড়েছিলেন মেসি‌। মেসির কান্না মোছা সেই দিনের সেই টিস্যুটি বিক্রির জন্য নিলামে তোলা হয়েছে। আর সেই টিস্যুর দাম উঠেছে ভারতীয় মুদ্রায় প্রায় ৮ কোটি টাকা! হ্যাঁ এত বিপুল দাম উঠেছে মেসির কান্না মোছা সেই টিস্যুর।

বার্সেলোনার হয়ে তাঁর শেষ প্রেস কনফারেন্সে বিদায়ী ভাষণ দেওয়ার সময় মেসির চোখের জল মোছার জন্য তাঁর স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো যে টিস্যুটি দিয়েছিলেন সেটি পরে কুড়িয়ে নেন এক ব্যক্তি। ওই ব্যক্তি সেই টিস্যু বিক্রির ঘোষণা করেছেন । সেই টিস্যুটির মূল্য ধার্য করা হয়েছে ১ মিলিয়ন ডলার, যা ভারতীয় টাকায় প্রায় ৮ কোটি টাকার কাছাকাছি।

প্রসঙ্গত মেসিকে শনিবার পিএসজি তাদের সমর্থকদের সঙ্গে অফিসিয়ালি পরিচয় করাযনো হয়। স্ট্রাসবুর্গের বিরুদ্ধে সেই ম্যাচে মেসি পিএসজির হয়ে মাঠে নামেননি। তিনি ভিআইপি বক্সে বসেই নেইমার, ডি মারিয়াদের সঙ্গে পিএসজির জয় উপভোগ করেন।

বন্ধ করুন