বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ‘দল নিয়ে বেশি পরীক্ষা করতে গিয়ে আবার না ডুবতে হয় ব্রাজিলকে’, দাবি ফালোপার

‘দল নিয়ে বেশি পরীক্ষা করতে গিয়ে আবার না ডুবতে হয় ব্রাজিলকে’, দাবি ফালোপার

পেরুর বিরুদ্ধে জিততে মরিয়া ব্রাজিল।

পেরুর বিরুদ্ধে আক্রমণে খেলতে পারেন ব্রাজিলের এভার্টন রিবেরো, এভার্টন এবং গ্যাব্রিয়েল বারবোসা।

ভেনিজুয়েলার বিরুদ্ধে ৩-০ জয় পাওয়ার পরেও, পেরুর বিরুদ্ধে নাকি পরীক্ষানিরীক্ষার রাস্তায় হাঁটবেন ব্রাজিল কোচ তিতে। এমনটাই তিনি জানিয়ে দিয়েছেন। তবে এই সিদ্ধান্ত কি আদৌ সঠিক? কী বলছেন ইস্টবেঙ্গলে কোচিং করিয়ে যাওয়া ব্রাজিলিয়ান মার্কোস ফালোপা?

ফালোপা অবশ্য মনে করেন, ‘বিশ্বকাপের কথা মাথায় রেখেই কোচ হয়তো পরীক্ষা নিরীক্ষার রাস্তায় হাঁটছেন। নিজের টিম নিয়ে তিনি আত্মবিশ্বাসী, তাই হয়তো পরীক্ষা নিরীক্ষার কথা ভাবছেন। তবে যে দলটি ভাল ভাবে জিতছে, ছন্দে রয়েছে, তাদের নিয়ে বেশি পরীক্ষা নিরীক্ষা করতে গিয়ে আবার বুমেরাং না হয়ে যায়।’

ভেনিজুয়েলার বিরুদ্ধে জিতলেও প্রথমার্ধে ব্রাজিল কিন্তু বেশ নড়বড় করছিল। চেনা ছন্দে পাওয়া যাচ্ছিল না তাদের। ৩-০ জিতলেও অনেক খামতি কিন্তু চোখে পড়েছে নেইমারদের। ব্রাজিল থেকে ফালোপার দাবি, ‘আসলে ওদের প্রথম ম্যাচ ছিল। মানিয়ে নিতেও একটু সময় তো লাগবেই। আগে থেকে কেন নেগেটিভ ভাবব। প্রথম ম্যাচে ব্রাজিল ৩-০ জিতেছে। পেরুকে হারালে পরের পর্বে চলে যাবে তারা। তাই আমি এই ব্রাজিল দল নিয়ে আশাবাদী।’

পেরু ম্যাচে আক্রমণে খেলতে পারেন এভার্টন রিবেইরো, এভার্টন এবং গ্যাব্রিয়েল বারবোসা। রবার্তো ফির্মিনহো ভেনিজুয়েলা ম্যাচে বেঞ্চেই ছিলেন। প্র্যাক্টিস ম্যাচেও অংশ নিতে দেখা যায়নি তাঁকে। ডিফেন্সে মারকুইনোসের বদলে মিলিতাওয়ের সঙ্গী হতে পারেন থিয়েগো সিলভা। এবং মাঝমাঠেও কিছু পরিবর্তন হতে পারে। ক্যাসেমিরোর বদলে ফ্রেডের সঙ্গে ফ্যাবিনোকে প্র্যাক্টিস করতে দেখা গিয়েছে। বিশ্বকাপের কথা মাথায় রেখেই টিম নিয়ে পরীক্ষা নিরীক্ষার সিদ্ধান্ত নিয়েছেন তিতে। প্রসঙ্গত গত বার পেরুকে হারিয়েই কোপা জিতেছিল ব্রাজিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট IT কর্মীদের জন্য দুঃসংবাদ, নিয়ম বদলের ভাবনা সরকারের, মাথা চাপড়াবেন চাকরিজীবীরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.