বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কলকাতা লিগেও শুরু দল বদল, পিয়ারলেস থেকে ক্রোমাকে তুলল টালিগঞ্জ, সই করাল আরও তিন
অনশুমানা ক্রোমা।

কলকাতা লিগেও শুরু দল বদল, পিয়ারলেস থেকে ক্রোমাকে তুলল টালিগঞ্জ, সই করাল আরও তিন

  • কলকাতার ফুটবলে পরিচিত মুখ ক্রোমা। পিয়ারলেসকে (২০১৯-২০) চ্যাম্পিয়ন করানোর পিছনে ছিল তাঁর অবদান। ইস্টবেঙ্গলের জার্সিতেও আই লিগে নেমেছেন তিনি। মোহনবাগানের সবুজ-মেরুন জার্সিতেও খেলেছেন ক্রোমা।

কলকাতা লিগের জন্যও রমরমিয়ে শুরু হয়ে গেল দল বদল। পিয়ারলেস থেকে টালিগঞ্জ আগ্রগামীতে সই করলেন অনশুমানা ক্রোমা। পিয়ারলেসের হয়ে দুরন্ত ছন্দে থাকা ক্রোমা নতুন বছরে জার্সি বদল করলেন। ক্রোমা ছাড়াও আরও তিন ফুটবলারকে একই সঙ্গে সই করাল টালিগঞ্জ।

শুক্রবার সই করলেন চিজোবা ক্রিস্টোফারও। এই নাইজেরীয় ফুটবলার গত বার টালিগঞ্জেই ছিলেন। এ বারও তাঁর উপরেই আস্থা রাখা হল। দুই বিদেশি ফুটবলারের সঙ্গে অর্ণব দাস শর্মা ও সুজয় দত্তকেও সই করিয়ে নিল টালিগঞ্জ অগ্রগামী।

আরও পড়ুন: ATK MB-তে রয় কৃষ্ণর পরিবর্ত কি ‘এ’ লিগে খেলা সার্বিয়ার ফুটবলার? সম্ভাবনা প্রবল

আরও পড়ুন: উইলিয়ামসের নাকি মুম্বইয়ের সঙ্গে চুক্তি পাকা, প্রবীরও সম্ভবত ছাড়তে চলেছেন ATK MB

কলকাতার ফুটবলে পরিচিত মুখ ক্রোমা। পিয়ারলেসকে (২০১৯-২০) চ্যাম্পিয়ন করানোর পিছনে ছিল তাঁর অবদান। ইস্টবেঙ্গলের জার্সিতেও আই লিগে নেমেছেন তিনি। মোহনবাগানের সবুজ-মেরুন জার্সিতেও খেলেছেন ক্রোমা। সেই ক্লাবের প্রতি তাঁর অগাধ শ্রদ্ধা। ক্রোমার প্রতি কথাতেই তা ফুটে বেরোয়।

ক্রোমার মতোই ক্রিস্টোফারও অতীতে মোহনবাগানে খেলেছেন। ওডাফা ওকোলি জমানার সময়ে। তখন সবুজ-মেরুনের কোচ ছিলেন করিম বেঞ্চারিফা। সেই ক্রিস্টোফার মাঝে চলে গিয়েছিলেন মায়ানমারের ক্লাবে খেলতে। গত বার তিনি টালিগঞ্জের জার্সি পরেই খেলেছিলেন। এ বারও তাঁকে রেখে দেওয়া হল টালিগঞ্জেই। গোল করার জন্য তাঁর সঙ্গী হবেন ক্রোমা।

বন্ধ করুন