বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কলকাতা লিগেও শুরু দল বদল, পিয়ারলেস থেকে ক্রোমাকে তুলল টালিগঞ্জ, সই করাল আরও তিন

কলকাতা লিগেও শুরু দল বদল, পিয়ারলেস থেকে ক্রোমাকে তুলল টালিগঞ্জ, সই করাল আরও তিন

অনশুমানা ক্রোমা।

কলকাতার ফুটবলে পরিচিত মুখ ক্রোমা। পিয়ারলেসকে (২০১৯-২০) চ্যাম্পিয়ন করানোর পিছনে ছিল তাঁর অবদান। ইস্টবেঙ্গলের জার্সিতেও আই লিগে নেমেছেন তিনি। মোহনবাগানের সবুজ-মেরুন জার্সিতেও খেলেছেন ক্রোমা।

কলকাতা লিগের জন্যও রমরমিয়ে শুরু হয়ে গেল দল বদল। পিয়ারলেস থেকে টালিগঞ্জ আগ্রগামীতে সই করলেন অনশুমানা ক্রোমা। পিয়ারলেসের হয়ে দুরন্ত ছন্দে থাকা ক্রোমা নতুন বছরে জার্সি বদল করলেন। ক্রোমা ছাড়াও আরও তিন ফুটবলারকে একই সঙ্গে সই করাল টালিগঞ্জ।

শুক্রবার সই করলেন চিজোবা ক্রিস্টোফারও। এই নাইজেরীয় ফুটবলার গত বার টালিগঞ্জেই ছিলেন। এ বারও তাঁর উপরেই আস্থা রাখা হল। দুই বিদেশি ফুটবলারের সঙ্গে অর্ণব দাস শর্মা ও সুজয় দত্তকেও সই করিয়ে নিল টালিগঞ্জ অগ্রগামী।

আরও পড়ুন: ATK MB-তে রয় কৃষ্ণর পরিবর্ত কি ‘এ’ লিগে খেলা সার্বিয়ার ফুটবলার? সম্ভাবনা প্রবল

আরও পড়ুন: উইলিয়ামসের নাকি মুম্বইয়ের সঙ্গে চুক্তি পাকা, প্রবীরও সম্ভবত ছাড়তে চলেছেন ATK MB

কলকাতার ফুটবলে পরিচিত মুখ ক্রোমা। পিয়ারলেসকে (২০১৯-২০) চ্যাম্পিয়ন করানোর পিছনে ছিল তাঁর অবদান। ইস্টবেঙ্গলের জার্সিতেও আই লিগে নেমেছেন তিনি। মোহনবাগানের সবুজ-মেরুন জার্সিতেও খেলেছেন ক্রোমা। সেই ক্লাবের প্রতি তাঁর অগাধ শ্রদ্ধা। ক্রোমার প্রতি কথাতেই তা ফুটে বেরোয়।

ক্রোমার মতোই ক্রিস্টোফারও অতীতে মোহনবাগানে খেলেছেন। ওডাফা ওকোলি জমানার সময়ে। তখন সবুজ-মেরুনের কোচ ছিলেন করিম বেঞ্চারিফা। সেই ক্রিস্টোফার মাঝে চলে গিয়েছিলেন মায়ানমারের ক্লাবে খেলতে। গত বার তিনি টালিগঞ্জের জার্সি পরেই খেলেছিলেন। এ বারও তাঁকে রেখে দেওয়া হল টালিগঞ্জেই। গোল করার জন্য তাঁর সঙ্গী হবেন ক্রোমা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস আজ কাদের সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করে টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী! 'অস্বস্তির' নাম সন্দেশখালি, শাহজাহান কাঁটায় কি বসিরহাট লোকসভা আসনে হারবে তৃণমূল? IPL 2024: তাহলে এই জন্য সরফরাজ খানকে ছেড়ে দিয়েছে DC! সৌরভ জানালেন আসল কারণ পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা? গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.