বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EURO 2020: ম্যাচ হেরে অপ্রিয় প্রশ্নে মাঝপথেই প্রেস কনফারেন্স ছাড়লেন গ্যারেথ বেল
ম্যাচ শেষে হতাশ গ্যারেথ বেল। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

EURO 2020: ম্যাচ হেরে অপ্রিয় প্রশ্নে মাঝপথেই প্রেস কনফারেন্স ছাড়লেন গ্যারেথ বেল

  • ডেনমার্কের বিরুদ্ধে ৪-০ গোলে পরাস্ত হয় গ্যারেথ বেলের ওয়েলস।

শুভব্রত মুখার্জি

কথায় বলে ফুটবল খেলাটা এমন একটা খেলা যা আপনাকে রাতারাতি হিরো করে দেওয়ার পর মূহুর্তেই আবার বাস্তবের রুঢ় মাটিতে আছড়ে ফেলতে পারে। এই কথাটি হাড়ে হাড়ে টের পেলেন ওয়েলস অধিনায়ক গ্যারেথ বেল। রিয়াল মাদ্রিদের এই ফুটবলার তাঁর দেশ ওয়েলস প্রি-কোয়ার্টার ফাইনালে ডেনমার্কের কাছে ৪-০ গোলে হারার পরে স্বাভাবিক নিয়ম মেনে সাংবাদিক সম্মেলনে আসেন। এক সাংবাদিকের করা প্রশ্নে হঠাৎ করেই মেজাজ হারিয়ে সম্মেলন ছেড়ে বেরিয়ে যান তিনি।

কি ঘটেছিল সেই সংবাদ সম্মেলনে? কেন হঠাৎ করে সম্মেলন ছেড়ে বেরিয়ে গেছিলেন বেল! প্রসঙ্গত, ২০১৬ সালের ইউরো কাপের সেমিফাইনালে পৌঁছেছিল ওয়েলস দল, সেইবার দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বেল। সারা দেশের কাছে নায়কের সম্মানও পেয়েছিলেন তিনি। তবে কাল অর্থাৎ শনিবার ইউরোর প্রথম নক আউট ম্যাচে ডেনমার্কের কাছে খড়কুটোর মত উড়ে যায় ওয়েলস দল। ৪-০ ফলে হারের মুখ দেখতে হয় বেলদের।

হারের পরে সাংবাদিক সম্মেলনে তাকে উদ্দেশ্য করে এক সাংবাদিক প্রশ্ন করা শুরু করেন, 'ম্যাচের আগে আপনাকে অবসর নিয়ে প্রশ্ন করা হলে আপনি বলেছিলেন আপনি দেশের হয়ে আর ও একটি ম্যাচ খেলতে চান ...।' তবে প্রশ্ন সম্পূর্ণ হওয়ার আগেই সম্মেলন কক্ষ ত্যাগ করেন বেল। বেলের এই আচরণে হতবাক হয়ে যান কক্ষে উপস্থিত সাংবাদিকরা।

বন্ধ করুন