বাংলা নিউজ > ময়দান > ফুটবল > নামের মিলে অনিচ্ছাকৃত ভুল, বিরক্ত বাগান গোলকিপার অমরিন্দরের পাশে দাঁড়ালেন ক্যাপ্টেন অমরিন্দর
পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন  অমরিন্দর ও গোলরক্ষক অমরিন্দর সিং (ছবি:টুইটার)
পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন  অমরিন্দর ও গোলরক্ষক অমরিন্দর সিং (ছবি:টুইটার)

নামের মিলে অনিচ্ছাকৃত ভুল, বিরক্ত বাগান গোলকিপার অমরিন্দরের পাশে দাঁড়ালেন ক্যাপ্টেন অমরিন্দর

  • এক ঘটনার কারণে হতাশ হয়ে অবশেষে সোশ্যাল মিডিয়াতে নিজের বিরক্তি প্রকাশ করে ফেললেন ভারতীয় জাতীয় ফুটবল দলের গোলরক্ষক অমরিন্দর সিং। আর তাকে সমর্থন করে তার পাশে দাঁড়ালেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং।

শুভব্রত মুখার্জি: ইংরেজি ভাষায় 'নেমশেক' অর্থাৎ এক নামের অধিকারী আর তার জেরেই অনিচ্ছাকৃত ভুল। বারবার সোশ্যাল মিডিয়াতে এই ভুল করেছেন নেটিজেন সহ মিডিয়ার ব্যক্তিত্বরা। আর সেই রকমই এক ঘটনার কারণে হতাশ হয়ে অবশেষে সোশ্যাল মিডিয়াতে নিজের বিরক্তি প্রকাশ করে ফেললেন ভারতীয় জাতীয় ফুটবল দলের গোলরক্ষক অমরিন্দর সিং। আর তাকে সমর্থন করে তার পাশে দাঁড়ালেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং।

উল্লেখ্য ভারতের উত্তরভাগের রাজ্য পঞ্জাবে এই মুহূর্তে রাজনৈতিক অস্থিরতা বর্তমান। সদ্য রাজ্যের মুখ্যমন্ত্রী পদ থেকে সরানো হয়েছে ক্যাপ্টেন অমরিন্দর সিংকে। কংগ্রেস দল থেকে মুখ্যমন্ত্রীর আসনে বসা ক্যাপ্টেনকে সদ্য অপসারিত করা হয়েছে। তার জায়গায় এসেছেন নতুন মুখ্যমন্ত্রী। তারপরেই রাজনৈতিক 'জল' একেক সময় গড়িয়েছে এক এক দিকে। ঘটনাপ্রবাহ নিয়ে সোশ্যাল মিডিয়া বারবার সরগরম হয়েছে। আর এই আলোচনার মাঝেই মিডিয়া হাউস, সাংবাদিক থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই একাধিকবার ক্যাপ্টেনের পরিবর্তে ভুল করে বিভিন্ন পোস্টে ট্যাগ করেছেন ভারতীয় জাতীয় ফুটবল দলের গোলরক্ষক অমরিন্দর সিংকে। যার ফলে স্বাভাবিকভাবেই বিরক্ত অমরিন্দর সোশ্যাল মিডিয়াতে তার আবেদন জানান। আর সেই টুইটকে সমর্থন জানান ক্যাপ্টেন অমরিন্দর সিং স্বয়ং।

অমরিন্দর সিং টুইটে লেখেন ' ডিয়ার মিডিয়া, সাংবাদিকগণ আমি অমরিন্দর সিং ভারতীয় জাতীয় ফুটবল দলের গোলরক্ষক। আমি পঞ্জাব রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী নই। দয়া করে আমাকে ট্যাগ করা বন্ধ করুন।' এই টুইটটি রিটুইট করে পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং লেখেন 'আমি তোমার সঙ্গে এই বিষয়ে সহমত এবং সমব্যথী আমার নবীন বন্ধু। ভবিষ্যতের তোমার ম্যাচ গুলোর জন্য আগাম শুভেচ্ছা রইল।'

বন্ধ করুন