বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভিডিয়ো: কাছে পৌঁছেও মেসিকে স্পর্শ করতে পারলেন না! মাঠে ঢুকেও ব্যর্থ LM10-এর ভক্ত

ভিডিয়ো: কাছে পৌঁছেও মেসিকে স্পর্শ করতে পারলেন না! মাঠে ঢুকেও ব্যর্থ LM10-এর ভক্ত

কাছে পৌঁছেও মেসিকে স্পর্শ করতে পারলেন না (ছবি-এপি)

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হয়েছিল বায়ার্ন মিউনিখ এবং পিএসজি। সেই ম্যাচেই এক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল গোটা ফুটবল বিশ্ব। ম্যাচ শেষে এক ভক্ত মাঠের মধ্যে হঠাৎ নেমে পড়েন। সেই ব্যক্তির উদ্দেশ্য ছিল লিওনেল মেসি। সেই ব্যাক্তি প্রায় এলএম টেনটে ধরেই ফেলেছিলেন। 

জার্মানির মাঠে ভয়ঙ্কর ঘটনার মুখোমুখি হলেন লিওনেল মেসি। মাঠে নিরাপত্তাকর্মীদের তৎপরতায় কোনও রকমে রক্ষা পেলেন কিংবদন্তি তারকা। সেই ছবি প্রকাশ্যে আসতেই ভিডিয়ো- সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বুধবার রাতে আলিয়াঞ্জ অ্যারেনায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হয়েছিল বায়ার্ন মিউনিখ এবং পিএসজি। সেই ম্যাচেই এক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল গোটা ফুটবল বিশ্ব। ম্যাচ শেষে এক ভক্ত মাঠের মধ্যে হঠাৎ নেমে পড়েন। সেই ব্যক্তির উদ্দেশ্য ছিল লিওনেল মেসি। সেই ব্যাক্তি প্রায় এলএম টেনটে ধরেই ফেলেছিলেন।

আরও পড়ুন… ভিডিয়ো: যৌনাঙ্গ দেখিয়ে বিপাকে ম্যান সিটি-র তারকা ফুটবলার কাইল ওয়াকার, ফুটেজ বাজেয়াপ্ত করল পুলিশ

যে সময় এই ঘটনাটি ঘটে ছিল ততক্ষনে বায়ার্ন মিউনিখের কাছে ০-২ গোলে হেরে গিয়েছিল পিএসজি। সেই সময়ে মেসি, এমবাপেদের চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছিলেন। ফলে মাঠের মধ্যেই হতাশায় ডুবে গিয়েছিলেন মেসি। কারণ চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে যাওয়ার স্বপ্নটা যে তাদের প্রায় ভেঙে গিয়েছিল। সেই সময়ে মাঠে নেমে পড়েছিলেন সেই ব্যক্তি। সেই সময়ে মাথা নীচু করে মাঠে হাঁটছিলেন মেসি, পিছন থেকে আসা সেই ব্যাক্তি নিজের নাগালের মধ্যে মেসিকে পেয়েই গিয়েছিলেন। তবে নিরাপত্তাকর্মীদের তৎপরতায় শেষমেশ মেসির কাছে পৌঁছাতেই পারেননি সেই ব্যাক্তি।

ফলে সেই সময়ে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান লিওনেল মেসি। যদিও অনেকে মনে করছেন, সেই ব্যাক্তি হলেন মেসির কোনও বড় ভক্ত। সেই ভক্তই মেসির কাছে পৌঁছে তাঁকে ছুঁতে চেয়েছিলেন। অবশেষে তিনি তা করতে ব্যর্থ হন।

আরও পড়ুন… যতদিন দরকার, ততদিনই ভালোবাসা! কার উদ্দেশ্যে ইনস্টায় বার্তা দিলেন পৃথ্বী শ

বিশ্বকাপ মাতানো মেসি, এমবাপেরা চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালের আগেই ব্যর্থ হয়েছেন। প্রি কোয়ার্টার ফাইনালের প্ৰথম পর্বে ঘরের মাঠে ০-১ গোলে হারের পর মেসি-এমবাপেরা অ্যাওয়ে ম্যাচেও হারলেন, এদিনের খেলার ফল হয়েছিল ০-২। পিএসজির জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হওয়ার জন্য আবার একটা বছর অপেক্ষা করতে হবে দুই সুপারস্টারকে। চলতি মরশুমে পিএসজির হতাশা অব্যাহত। এর আগে ফ্রেঞ্চ কাপ থেকেও পিএসজির বিদায় হয়েছিল মার্সেইয়ির কাছে হেরে। তবে লিগা ওয়ান জেতার এই মুহূর্তে একনম্বর দাবিদার মেসিরা।

তবে চ্যাম্পিয়ন্স লিগে এদিনের ম্যাচের কথা বললে, আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের শুরু থেকে সমান তালেই লড়েছিল দুই দল। ব্রাজিলিয়ান তারকা নেইমারের না থাকাটা বেশ চাপে রেখেছিল ফরাসি জায়ান্টদের। আক্রমণে পিছিয়ে ছিল না বায়ার্ন মিউনিখও। পিএসজির রক্ষণভাগ পরাস্ত করতে না পারায় গোল শূন্য সমতায় শেষ হয় ম্যাচের প্রথমার্ধ। ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরু থেকেই সফরকারী দলকে চেপে ধরে জার্মান জায়ান্ট দল। ৫২ মিনিটেই গোলের দেখা পায় বায়ার্ন। তবে অফসাইডের জালে জড়িয়ে গোল থেকে বঞ্চিত হতে হয় তাদের। ৬১ মিনিটে রক্ষণভাগের ভুলে গোল হজম করতে হয় ফরাসি জায়ান্টদের। এরিক ম্যাক্সিম চৌপোর গোলে এগিয়ে যায় বায়ার্ন। পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে লড়তে থাকে পিএসজি। আক্রমণেও যায় বেশ কয়েকবার। কিন্তু জার্মান ক্লাবটির রক্ষণ পরাস্তে বরাবরই ব্যর্থ হতে হয় তাদের। ৮৯ মিনিটে দ্বিতীয় গোল পায় বায়ার্ন মিউনিখ। জোয়াও ক্যানসেলোর বাড়ানো বলকে জালে পাঠান সার্জি গ্যানাব্রে। ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক দল। প্রথম লেগে পার্ক ডে প্রিন্সেসে মেসি-এমবাপেদের ১-০ গোলে হারিয়েছিল বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে ধারাবিহকতা বজায় রাখায় ৩-০ ব্যবধানে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বুন্দেসলিগা জায়ান্টরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.