বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ভিডিয়ো: কী ভাবে ভ্যাকুম ক্লিনার দিয়ে সন্তানের চুল বাঁধবেন? টিপস দিলেন বর্ষসেরা ফুটবলার লেওয়ানডোস্কি
ভ্যাকুম ক্লিনার দিয়ে সন্তানের চুল বাঁধছেন লেওয়ানডোস্কি (ছবি:টুইটার)

ভিডিয়ো: কী ভাবে ভ্যাকুম ক্লিনার দিয়ে সন্তানের চুল বাঁধবেন? টিপস দিলেন বর্ষসেরা ফুটবলার লেওয়ানডোস্কি

  • একটা ভ্যাকুম ব্যবহার করে ছোট্ট মেয়ের চুল সুন্দর করে বেঁধে দেওয়ার কৌশল দেখালেন রবার্ট লেওয়ানডোস্কি। এই ভিডিয়ো কয়েক মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বছরের শুরুতেই ফিফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতেছিলেন পোল্যান্ড এবং বায়ার্ন মিউনিখের তারকা স্ট্রাইকার রবার্ট লেওয়ানডোস্কি। এবার বর্ষসেরা ফুটবলারকে দেখা গেল একেবারই অন্য ভূমিকায়। স্ত্রীর অবর্তমানে মেয়ের চুল বেঁধে দেওয়ার একটা সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। একটা ভ্যাকুম ব্যবহার করে ছোট্ট মেয়ের চুল সুন্দর করে বেঁধে দেওয়ার কৌশল দেখালেন রবার্ট লেওয়ানডোস্কি। এই ভিডিয়ো কয়েক মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। 

কথায় আছে যে রান্না করে সে চুলও বাঁধে, এবার সেই কথাটাকেই প্রমাণ করলেন রবার্ট লেওয়ানডোস্কি। ফিফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জয়ী দেখালেন তিনি যে ভাবে মাঠে দুরন্ত ফুটবল খেলেন, তেমন ভাবেই মায়ের অবর্তমানে বাবা হয়ে মেয়ের চুলও বাঁধেন। রবার্ট লেওয়ানডোস্কির স্ত্রী আনা লেওয়ানডোস্কি হলেন দেশের অন্যতম সেরা ক্যারাটে চ্যাম্পিয়ন। ২০০৯ বিশ্ব ক্যারাটে চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক জিতেছিলেন তিনি। মাঝে মাঝেই তাঁকে বাড়ির বাইরে থাকতে হয়। সেই সময় চার বছরের মেয়ে ক্লারার কী ভাবে যত্ন নেন, তারই একটি কৌশল দেখিয়েছেন বিশ্ব সেরা ফুটবলার।

গৃহবধূ দূরে থাকার সময় মেয়ের চুল বাঁধার জন্য একটি ভ্যাকুম ক্লিনার ব্যবহার করেছেন তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে মেয়ের চুল ভ্যাকুয়াম ক্লিনারের পাইপের মধ্যে দিয়ে দিয়েছেন তিনি। চুল ভ্যাকুম ক্লিনারারের মধ্যে নিয়ে একটি রাবার ব্যান্ড আটকে দেন। এভাবেই সন্দরভাবে মেয়ের চুলে পনিটেল করে দিলেন ফিফার বর্ষসেরা ফুটবলার রবার্ট লেওয়ানডোস্কি।

বন্ধ করুন