বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভিডিয়ো: যৌনাঙ্গ দেখিয়ে বিপাকে ম্যান সিটি-র তারকা ফুটবলার কাইল ওয়াকার, ফুটেজ বাজেয়াপ্ত করল পুলিশ

ভিডিয়ো: যৌনাঙ্গ দেখিয়ে বিপাকে ম্যান সিটি-র তারকা ফুটবলার কাইল ওয়াকার, ফুটেজ বাজেয়াপ্ত করল পুলিশ

বিপাকে ম্যান সিটি-র তারকা ফুটবলার কাইল ওয়াকার (ছবি-এএফপি)

পরবর্তী সময়ে কাইল ওয়াকারের সঙ্গে কী করা হবে? পুলিশ ম্যাঞ্চেস্টার সিটির তারকার সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করেছে। কাইল ওয়াকারের স্ত্রী, অ্যানি, ম্যাঞ্চেস্টার সিটির তারকাকে ঘিরে সর্বশেষ বিতর্কের নিজের মুখ খুলেছেন। তিনি তার বাচ্চাদের নিয়ে চিন্তিত এবং পুলিশের তদন্ত নিয়ে তিনি নিজের মত জানিয়েছেন।

পরবর্তী সময়ে কাইল ওয়াকারের সঙ্গে কী করা হবে? পুলিশ ম্যাঞ্চেস্টার সিটির তারকার সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করেছে। কাইল ওয়াকারের স্ত্রী, অ্যানি, ম্যাঞ্চেস্টার সিটির তারকাকে ঘিরে সর্বশেষ বিতর্কের নিজের মুখ খুলেছেন। তিনি তার বাচ্চাদের নিয়ে চিন্তিত এবং পুলিশের তদন্ত নিয়ে তিনি নিজের মত জানিয়েছেন। আশঙ্কা করা হচ্ছে ফুটবলারের আচরণের জন্য ওয়াকারের দুই বছরের জেল হতে পারে। আসলে প্রিমিয়ার লিগে নিউ ক্যাসেলের বিরুদ্ধে দুরন্ত জয়ের পর ম্যাঞ্চেস্টার সিটির সব ফুটবলারদের ছুটি দিয়েছিলেন তাদের দলের কোচ পেপ গুয়ার্দিওয়ালা। কিন্তু সেই ছুটিতেই বিতর্কিত কাণ্ড ঘটিয়ে বসেছেন ম্যান সিটির তারকা ফুটবলার কাইল ওয়াকার।

নিউক্যাসেলের বিরুদ্ধে জয়ে বড় অবদান রেখেছিলেন ওয়াকার। তবে তারপরে ছুটি কাটাতে গিয়ে বিতর্কি জড়িয়ে পড়েছেন তিনি। মত্ত অবস্থায় প্রকাশ্যে নিজের যৌনাঙ্গ দেখিয়ে বিতর্কের শিরোনামে চলে এসেছেন ওয়াকার। তাঁর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরে বিতর্কের জল অনেক দূর পর্যন্ত গড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় এক ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, যেখানে ওয়াকার তাঁর ট্র্যাকস্যুটের বোতাম খুললেন, তারপর পুরো এক গ্লাস পানীয়-য় চুমুক দিয়ে রেকর্ডিং করতে থাকেন।

আরও পড়ুন… মেসি-মারাদোনার দেশের ফুটবলার এবার মহমেডানে! সাদা কালো জার্সিতে খেলবেন তেভেজের ভক্ত

এই ভিডিয়োতে দেখা যায়, নিজের প্যান্ট খুলে জোর করে এক মহিলাকেও জড়িয়ে ধরছেন কাইল ওয়াকার। ম্যাঞ্চেস্টার সিটির এই তারকা ফুটবলারের সঙ্গে মহিলাদের নানা বিতর্কিত মুহূর্ত প্রকাশ্যে আসতেই তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থাকে। পুরো ঘটনাটিরই ভিডিয়ো সিসিটিভি ফুটেজের মাধ্যমে সামনে এসেছে। জানা গিয়েছে নিজের স্ত্রী-কে কিছু না জানিয়েই ওয়াকার একটি পার্টিতে গিয়েছিলেন, সেখানেই মহিলাদের সঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁকে। এরপরেই বিতর্কে জড়িয়ে পড়েছেন ওয়াকার।

আরও পড়ুন… IND vs AUS: নার্ভাস হয়ে ক্যাচ ফেলল ভরত, রায় কার্তিকের, চাঁচাছোলা আক্রমণ বাকি প্রাক্তনীদের

অভিযোগ, পার্টিতে কয়েকজন মহিলাকে নিজের গোপনাঙ্গ দেখান ওয়াকার। যার ফুটেজ সিসিটিভিতে দেখা যাচ্ছে। তবে এখানেই শেষ নয়, ৩২ বছরের ম্যান সিটির এই তারকা ফুটবলার রাত সাড়ে ৩টে পর্যন্ত সেই মহিলাদের সঙ্গে পার্টি করেন। তবে সবটাই করেছেন নিজের স্ত্রী-কে এই বিষয়ে কিছুই না জানিয়েছে। মনে করা হচ্ছে এই পার্টির মাঝেই মদ্যপ হয়ে মহিলাদের সামনে প্রকাশ্যে নিজের যৌনাঙ্গের দেখান ওয়াকার। এই বিষয়ে অভিযোগ জমা হওয়ার পর এবার তাঁর বিরুদ্ধে পুলিশী তদন্ত শুরু হয়েছে। তদন্তে দোষী প্রমাণিত হলে ম্যান সিটির তারকা ফুটবলার কাইল ওয়াকারকে অন্তত দু বছর জেলে কাটাতে হবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার?

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.