বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বিশ্বকাপে দলে সুযোগ পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, ভাইরাল ব্রাজিলিয়ান তারকার ভিডিয়ো

বিশ্বকাপে দলে সুযোগ পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, ভাইরাল ব্রাজিলিয়ান তারকার ভিডিয়ো

দলে সুযোগ পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন পেড্রো

দলে নিজের নাম দেখেই নিজের বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন পেড্রো। সেই মুহূর্তের ভিডিয়ো কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার কারণ হল ব্রাজিল এই প্রতিযোগিতায় হট ফেভারিট এবং ব্রাজিল দলের অন্যতম জনপ্রিয় খেলোয়াড় হলেন পেড্রো।

কাতার বিশ্বকাপের জন্য ২৬ সদস্যের ব্রাজিল দলে সুযোগ পেয়েছেন পেড্রো। জাতীয় দলের হয়ে মাত্র দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি।২৫ বছর বয়সী এই স্ট্রাইকার খেলেন ব্রাজিলের ক্লাব ফ্ল্যামের হয়ে। দলে সুযোগ পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন পেড্রো। এই মুহূর্তের বেশ কয়েকটা ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন… সানিয়া-শোয়েবের জীবনে তৃতীয় ব্যক্তি? দুই তারকার সম্পর্ক নিয়ে মুখ খুললেন ইমরান

সেলেকাওদের বিশ্বকাপ অভিযানের দলে তাঁর নাম জুড়ে যাওয়ার পরেই ব্রাজিলিয়ান তারকা পেড্রো নিজের আবেক ধরে রাখতে পারেননি। দলে নিজের নাম দেখেই নিজের বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন পেড্রো। সেই মুহূর্তের ভিডিয়ো কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার কারণ হল ব্রাজিল এই প্রতিযোগিতায় হট ফেভারিট এবং ব্রাজিল দলের অন্যতম জনপ্রিয় খেলোয়াড় হলেন পেড্রো।

আরও পড়ুন… Rishabh Pant may play against England: রোহিত রহস্য রাখলেও নেটে মিলল ইঙ্গিত, সেমিতে আস্থা পন্তেই? ফ্যাক্টর লেগস্পিন?

টুইটারের এই ভিডিয়োতে দেখা যায়,প্রেমিকাসহ পরিবারের সদস্যদের নিয়ে প্রচণ্ড উৎকণ্ঠা সঙ্গে টেলিভিশনের সামনে বসে ছিলেন পেড্রো। টেলিভিশনে ব্রাজিল কোচ তিতে দল ঘোষণা করছেন। নিজের নাম শুনতেই পেদ্রো লাফিয়ে ওঠেন। প্রেমিকা এবং তাঁর মা এসে জড়িয়ে ধরেন পেড্রোকে। অন্য ভিডিয়োতে দেখা যায়,প্রেমিকাকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিচ্ছেন পেড্রো। এরপরে প্রেমিকা পেড্রোর প্রস্তাব মেনে নেন এবং এরপরে পেড্রোর প্রেমিকাকে আংটিও পরিয়ে দেন ব্রাজিলিয়ান তারকা। সব মিলিয়ে নিঃসন্দেহে দিনটা ২৫ বছর বয়সী এই তরুণের জন্য বিশেষ ছিল।

নেইমার, ভিনিসিয়ুস জুনিয়র, রড্রি গো,গ্যাব্রিয়েল জেসুসদের মতো তারকা স্ট্রাইকারদের টপকে প্রথম একাদশে পেড্রোর সুযোগ পাওয়াটা অবশ্য সহজ নয়। সেই বিষয়টি নিয়ে ভাবছেনও না পেড্রো। পেড্রো বলেন,‘আমি শৈশবের স্বপ্ন পূরণ করেছি। বিশ্বকাপ বড় প্রতিযোগিতা,সবাই অসাধারণ ফুটবলার। জায়গা পাওয়া নিয়ে চিন্তা নেই। পেছনে ফিরে তাকিয়ে দেখুন, কিসের মধ্য দিয়ে আমি গিয়েছি। চোটের কারণে দলে ডাক পাচ্ছিলাম না। ফ্ল্যামেঙ্গোতেও বাজে সময় কাটিয়েছি। ঈশ্বরকে ধন্যবাদ,এই সুযোগটা পেয়েছি। এখন শুধু বিশ্বকাপে মনোযোগ দেওয়ার সময়। কারণ আমরা ষষ্ঠ শিরোপা জিততে চাই।’

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.