বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ভিডিয়ো: বরফের মাঝেই দুরন্ত বাইসাইকেল কিকে চোখধাঁধানো গোল লেভানডস্কির
দুরন্ত গোল করলেন রবার্ট লেভানডস্কি।
দুরন্ত গোল করলেন রবার্ট লেভানডস্কি।

ভিডিয়ো: বরফের মাঝেই দুরন্ত বাইসাইকেল কিকে চোখধাঁধানো গোল লেভানডস্কির

  • দুর্দান্ত একটি বাইসাইকেল কিকে চোখধাঁধানো এক গোল করেন লেভানডস্কি। বরফ পড়ার কারণে লাল বলে ম্যাচটি খেলা হচ্ছিল। বিপক্ষের ডি বক্সে ঢুকে মাটি থেকে শরীরকে অনেকটা উপরে ছুঁড়ে দিয়ে ব্যাকভলিতে বিপক্ষের জালে বল জড়িয়ে দেন পোলিশ স্ট্রাইকার।

শুভব্রত মুখার্জি: টানা বরফ পড়ে চলেছে। যার ফলে যেখানে মাঠের মধ্যে ফুটবল খেলাটাই কষ্টকর হয়ে দাঁড়িয়েছিল, সেই জায়গায় দাঁড়িয়ে এক চোখধাঁধানো গোল সমর্থকদের উপহার দিলেন বায়ার্ন মিউনিখের তারকা ফুটবলার রবার্ট লেভানডস্কি। টানা চার ম্যাচ জয়ের মধ্যে দিয়ে চ্যাম্পিয়ান্স লিগের নক আউট পর্বে যাওয়া নিশ্চিত করেছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের। তাদের শেষ ম্যাচে  ডিনামো কিয়েভের বিপক্ষে জেতা ম্যাচটা ছিল কার্যত নিয়মরক্ষার।

প্রতিপক্ষের মাঠে ঘন কুয়াশাতে ম্যাচ চলাকালীন এক অনবদ্য গোল সমর্থকদের উপহার দেন লেভানডস্কি। দুর্দান্ত একটি বাইসাইকেল কিকে চোখধাঁধানো এক গোল করেন লেভানডস্কি। বরফ পড়ার কারণে লাল বলে ম্যাচটি খেলা হচ্ছিল। বিপক্ষের ডি বক্সে ঢুকে মাটি থেকে শরীরকে অনেকটা উপরে ছুঁড়ে দিয়ে ব্যাকভলিতে বিপক্ষের জালে বল জড়িয়ে দেন পোলিশ স্ট্রাইকার। কিয়েভের মাঠে ২-১ গোলে ম্যাচটি জিতেছে বায়ার্ন।

বায়ার্নের হয়ে একটি গোল করেছেন লেভানডস্কি, অপরটি কিংসলে কোম্যানের। কিয়েভের হয়ে একটি গোল শোধ করেন ডেনিস হার্মাস। শিবিরে করোনা হানাতে প্রথম একাদশের বেশ কয়েকজন ফুটবলার না খেললেও বায়ার্নের খেলায় তার প্রভাব খুব একটা পড়েনি।

বিরতির আগেই দুই গোল করে ম্যাচটি নিজেদের নিয়ন্ত্রণে নিয়েছিল বায়ার্ন। ম্যাচে ১৪তম মিনিটে কোরেন্টিন টলিসোর বাড়ানো বলে কিয়েভের ডি-বক্সে দুর্দান্ত এক বাইসাইকেল কিকে অসাধারণ গোলটি করেন লেভানডস্কি।

বন্ধ করুন