বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ভাইরাল ভিডিয়ো: দুরন্ত হ্যাটট্রিক সঙ্গে সাম্বার ঝলক! ফুটবল মাঠে পুরনো ছন্দে রোনাল্ডিনহো
প্রদর্শনী ম্যাচে দুরন্ত হ্যাটট্রিক করলেন রোনাল্ডিনহো (ছবি:পিএ ইমেজ)
প্রদর্শনী ম্যাচে দুরন্ত হ্যাটট্রিক করলেন রোনাল্ডিনহো (ছবি:পিএ ইমেজ)

ভাইরাল ভিডিয়ো: দুরন্ত হ্যাটট্রিক সঙ্গে সাম্বার ঝলক! ফুটবল মাঠে পুরনো ছন্দে রোনাল্ডিনহো

  • য়স হয়েছে, শরীর ভারী হয়েছে, তবু রোনাল্ডিনহো বল পায়ে আজও একই রকম। ফুটবল আজও তার কথা শোনে। নিজের পায়ের কাজ যে তিনি এখনও ভোলেননি, সেটা আরও এক বার প্রমাণ করলেন রোনাল্ডিনহো।

ফের ফুটবল মাঠে নিজের ম্যাজিক দেখালেন রোনাল্ডিনহো। বহু দিন হয়েছে তিনি ফুটবল থেকে অবসর নিয়েছেন। তবু ফুটবল আজও তাকে ততটাই ভালোবাসে, যতটা তাকে আগে ভালোবাসত। ফুটবল আজও তাঁর কথা শোনে, তিনি বলে বলে বলকে গোলের জালে জড়াতে পারেন। বয়স হয়েছে, শরীর ভারী হয়েছে, তবু রোনাল্ডিনহো বল পায়ে আজও একই রকম। ফুটবল আজও তার কথা শোনে। নিজের পায়ের কাজ যে তিনি এখনও ভোলেননি, সেটা আরও এক বার প্রমাণ করলেন রোনাল্ডিনহো। 

ব্রাজিলে একটি প্রদর্শনী ম্যাচে দুরন্ত হ্যাটট্রিক করলেন ৪১ বছরের রোনাল্ডিনহো। পুরানো ছন্দে দেখা গেল রোনাল্ডোনহোকে। এদিনের ম্যাচে অসামান্য চিপে তিনি একটি গোল করলেন। ২০১৫ সালে ফুটবলকে বিদায় জানান তিনি। তার আগে প্যারিস সাঁ জাঁ, বার্সেলোনা, এসি মিলানের মতো ক্লাবে খেলেছেন তিনি। তবে ফুটবল এবার তাকে আবার ফুটবল মাঠে দেখা গেল। সেই প্রদর্শনী ম্যাচের ভিডিয়ো নিজেই শেয়ার করেছেন রোনাল্ডিনহো। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

গত বছর প্যারাগুয়েতে গিয়ে ভুয়ো পাসপোর্ট কাণ্ডে জড়িয়ে গিয়ে হাজতবাস করতে হয়েছিল তাঁকে। সে দেশের পুলিশের অনুমতি নিয়ে ব্রাজিলে ফেরেন তিনি। তার পর থেকে সামাজিক কাজকর্মেই নিজেকে জড়িয়ে রেখেছেন। প্রদর্শনী ম্যাচে চিপের সাহায্যে হ্যাটট্রিক করে দর্শকদের দিকে তাকিয়ে হাত নাড়তে থাকেন তিনি। পাল্টা অভিবাদন ফিরিয়ে দেন দর্শকরাও। ২০০২ বিশ্বকাপে ব্রাজিলের ট্রফি জেতার পিছনে মূল কাণ্ডারি মনে করা হয় রোনাল্ডিনহোকে। সেই সময় তাঁর পায়ের শিল্প, সাম্বার ঝলক মুগ্ধ করেছিল গোটা বিশ্বকে। আর এদিন যেন সেই পুরানো রোনাল্ডিনহোকে খুঁজে পেল বিশ্ব।

বন্ধ করুন