বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ভাইরাল ভিডিয়ো: ফুটবল মাঠে অবাক কাণ্ড! কুকুরদের কোলে নিয়ে মাঠে ঢুকলেন ফুটবলাররা, কিন্তু কেন?
কুকুরছানা কোলে মাঠে প্রবেশ করছেন ফুটবলাররা (ছবি:টুইটার)
কুকুরছানা কোলে মাঠে প্রবেশ করছেন ফুটবলাররা (ছবি:টুইটার)

ভাইরাল ভিডিয়ো: ফুটবল মাঠে অবাক কাণ্ড! কুকুরদের কোলে নিয়ে মাঠে ঢুকলেন ফুটবলাররা, কিন্তু কেন?

  • একটি রাশিয়ান ফুটবল ক্লাবের খেলোয়াড়রা একটি আশ্রয়কেন্দ্র থেকে কয়েকটি কুকুরছানাকে দত্তক নেন। সেই কারণে মাঠের মধ্যে সেই কুকুরছানা গুলোকে কোলে নিয়ে মাঠে নামেন তারা।

রাশিয়ান ফুটবলে ঘটল এক অবাক কাণ্ড। রাশিয়ান ফুটবল ক্লাবের খেলোয়াড়রা কয়েকটি কুকুরকে দত্তক নেওয়ার জন্য মাঠে হাঁটলেন। সেই ভিডিয়ো শেয়ার করা হল সোশ্যাল মিডিয়াতে। যা কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। আসলে ফুটবল মাঠে অনেক সময় কুকুরদের মাঠে ঢুকে পড়তে দেখা যায়। পরে দেখা যায়, কেউ বা অনেকে সেই কুকুরকে তাড়াচ্ছেন। সেই সময় খেলা কিছুক্ষণের জন্য বন্ধও হয়ে যায়। যা দেখে অনেকেই বিরক্ত হন। তবে এই ছবি একেবারই আলাদা।

একটি রাশিয়ান ফুটবল ক্লাবের খেলোয়াড়রা একটি আশ্রয়কেন্দ্র থেকে কয়েকটি কুকুরছানাকে দত্তক নেন। সেই কারণে মাঠের মধ্যে সেই কুকুরছানা গুলোকে কোলে নিয়ে মাঠে নামেন তারা। এই ভিডিয়ো মানুষের মন জয় করেছে। এটি টুইটারে শেয়ার করা হয়েছে এবং ক্লিপটি প্রত্যেকের উপর একই প্রভাব ফেলছে। ফুটবল ক্লাব জেনিট, জেনিট সেন্ট পিটার্সবার্গ নামেও পরিচিত, ভিডিয়োটি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে। ক্লিপটি পোস্ট করার সময় তারা লিখেছেন, ‘জেনিটের খেলোয়াড়রা আজ সন্ধ্যায় স্থানীয় আশ্রয়কেন্দ্রের কুকুরদের সাথে একটি নতুন বাড়ির সন্ধানে গ্যাজপ্রম এরেনায় মাঠে নেমেছিল।’

ভিডিয়োটি ৩ ডিসেম্বরে শেয়ার করা হয়েছিল৷ পোস্ট করার পর থেকে, ক্লিপটি ৩.৩ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। সব ধরণের সোশ্যাল মিডিয়াতে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে৷ ভিডিয়োটি নিয়ে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য শেয়ার করেছেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘ঠিক আছে আমি এখন জেনিটের ভক্ত।’ অন্যজন লিখেছেন, ‘শেষ খেলোয়াড়কে দেখে মনে হচ্ছে সে ইতিমধ্যেই তার কুকুরের প্রেমে পড়েছে।’  আরও একজন পোস্ট করে লিখেছেন, ‘ওএমজি এটা সত্যিই আশ্চর্যজনক, ধন্যবাদ বন্ধুরা আমরা নতুন ভক্ত এবং ফুটবলার শেষ পর্যন্ত আপনি একজন দেবদূত।’

বন্ধ করুন