বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বিশাল কাইথের জঘন্য ভুল, এফসি গোয়ার কাছে সুপার কাপের নিয়মরক্ষার ম্যাচ হারল মোহনবাগান

বিশাল কাইথের জঘন্য ভুল, এফসি গোয়ার কাছে সুপার কাপের নিয়মরক্ষার ম্যাচ হারল মোহনবাগান

এফসি গোয়ার কাছে হেরে সুপার কাপ থেকে ছিটকে গেল মোহনবাগান (ছবি-মোহমবাগান)

এফসি গোয়ার বিরুদ্ধে ম্যাচে ১-০ গোলে হার হজম করতে হল সবুজ মেরুন ব্রিগেডকে। আর সঙ্গে সঙ্গেই শেষ হয়ে গেল তাদের চলতি হিরো সুপার কাপের সেমিফাইনালে যাওয়ার সব আশা। গোয়ার কাছে হেরে টুর্নামেন্ট থেকেই ছিটকে যেতে হল মোহনবাগানকে।

শুভব্রত মুখার্জি: চলতি সুপার কাপে কলকাতার দুই প্রধানকেই ব্যর্থতার মুখোমুখি হতে হল। মোহনবাগান আগেই সুপার কাপ থেকে ছিটকে গিয়েছিল, এবার সুপার কাপের নিয়মরক্ষার ম্যাচে গোয়ার কাছে হারল মোহনবাগান। গতকাল ইস্টবেঙ্গলের পরে এ দিন কার্যত কপাল পুড়ল মোহনবাগানেরও। তাদের গোলরক্ষক বিশাল কাইথের এক জঘন্য ভুলের কারণে ম্যাচের একেবারে শেষে এসে গোল হজম করতে হয় মোহনবাগানকে। ফলে এফসি গোয়ার বিরুদ্ধে ম্যাচে ১-০ গোলে হার হজম করতে হল সবুজ মেরুন ব্রিগেডকে। আর সঙ্গে সঙ্গেই শেষ হয়ে গেল তাদের চলতি হিরো সুপার কাপের সেমিফাইনালে যাওয়ার সব আশা। গোয়ার কাছে হেরে টুর্নামেন্ট থেকেই ছিটকে যেতে হল মোহনবাগানকে।

আরও পড়ুন… MI vs SRH IPL 2023: হায়দরাবাদকে ১৪ রানে হারিয়ে টেবিলের ৬ নম্বরে উঠল মুম্বই

প্রসঙ্গত কলকাতার আরেক প্রধান ইস্টবেঙ্গল আগেই ছিটকে গিয়েছিল সুপার কাপ থেকে। তারা গ্রুপে তাদের সবকটি ম্যাচে ড্র করেছিল। আর এ দিন ছিল মোহনবাগানের পালা। সুপার কাপে মোহনবাগান শুরুটা দারুণ ভাবে করে। গোকুলাম কেরালাকে তারা ৫-১ গোলে উড়িয়ে দিয়েছিল মোহনবাগান। এরপরেই তাদের ছন্দপতন হয়।‌পরবর্তী ম্যাচে জামশেদপুর এফসির বিরুদ্ধে তারা ৩-০ গোলে হেরে যায়। আর এ দিন গোয়ার বিরুদ্ধে ১-০ গোলে হেরে শেষ হয়ে গেল তাদের সুপার কাপের অভিযান। দল নায়ক প্রীতম কোটালকে এ দিন অবশ্য পাননি কোচ জুয়ান ফেরান্দো। দীর্ঘদিনের বান্ধবী সোনেলা পালের সঙ্গে তিনি বিয়েটা সেরে ফেলেছেন। আর সেই কারণেই এ দিনের ম্যাচে ছিলেন না তিনি।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

কোঝিকোড়ের ইএমএস কর্পোরেশন স্টেডিয়ামে এ দিন গ্রুপ সি'র ম্যাচে মুখোমুখি হয়েছিল এফসি গোয়া এবং মোহনবাগান দুই দল। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় শেষ হয়। দ্বিতীয়ার্ধের একেবারে শেষ মুহূর্ত পর্যন্তও গোলের দেখা পায়নি কোন দল। তবে চিত্রটা বদলে যায় ৮৯ মিনিটে। মোহনবাগান গোলরক্ষক বিশাল কাইথ দারুণ বাজে একটা ভুল করে বসেন। যার খেসারত দিতে হয় দলকে। নোয়ার ক্রস বক্সে ধরতে গিয়ে বল ফস্কে বসেন বিশাল। সেই বল পেয়ে যান ফারেস আর্নাউথ। তিনি সামনে থেকে গোল করতে ভুল করেননি। এরপর ম্যাচের অতিরিক্ত সময়ে ৯৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেয়েছিল গোয়া। এবারও নোয়া তাঁর অনবদ্য ফুটওয়ার্কে একের পর এক মোহন ডিফেন্ডারকে বোকা বানিয়ে বক্সে ঢুকে পড়েন। তাঁর পাশ থেকে ছোটে বলকে গোলের দিশা দিতে পারেননি। ফলে ১-০ ফলে জিতেই মাঠ ছাড়তে হয় গোয়াকে। অন্যদিকে গোয়ার কাছে সুপার কাপের নিয়মরক্ষার ম্যাচ হারল মোহনবাগান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কাঞ্চনের উপহার পরেই খেয়েছেন আইবুড়ভাত, তারপরই বিয়ের ভয়ে কাঁটা শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.