বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > WC Qualifiers: চিলিকে ২-১ গোলে হারাল মেসি বিহীন আর্জেন্তিনা, টানা ২৮ ম্যাচে অপরাজিত স্ক্যালোনির ছেলেরা

WC Qualifiers: চিলিকে ২-১ গোলে হারাল মেসি বিহীন আর্জেন্তিনা, টানা ২৮ ম্যাচে অপরাজিত স্ক্যালোনির ছেলেরা

চিলিকে ২-১ গোলে হারাল মেসি বিহীন আর্জেন্তিনা (ছবি:রযটার্স) (Pool via REUTERS)

চিলির ঘরের মাঠে ডি’মারিয়া ও লাউতারো মার্টিনেজের গোলে জয় পেল আর্জেন্তিনা। বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে আর্জেন্তিনা জিতেছে ২-১ গোলে।

করোনাভাইরাস থেকে সেরে উঠলেও পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি লিওনেল মেসি। তাই তাকে এবারের বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে না খেলানোর অনুরোধ করেছিল প্যারিস সাঁ জাঁ। আর্জেন্তিনা সেই ‘ডাকে’ সাড়া দিয়ে বাইরে রাখা হয়েছিল লিওনেল মেসিকে। এমন অবস্থায় চিলির ঘরের মাঠে ডি’মারিয়া ও লাউতারো মার্টিনেজের গোলে জয় পেল আর্জেন্তিনা। বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে আর্জেন্তিনা জিতেছে ২-১ গোলে।

ডি’মারিয়ার গোলে শুরুতেF এগিয়ে গিয়েছিল আর্জেন্তিনা। তবে ম্যাচে ফিরতে সময় নেয়নি চিলি। বেন ব্রেরেতন ডিয়াজের লক্ষ্যভেদে সমতায় ফেরে চিলি। তবে বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান আবার বাড়িয়ে নেয় আর্জেন্তিনা। এবার লাউতারো মার্তিনেসের গোলে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্তিনা। লিওনেল স্ক্যালোনির হাত ধরে অপরাজেয় হয়ে ওঠা আর্জেন্তিনাকে চ্যালেঞ্জ জানালেও আটকাতে পারল না চিলি। আরেকটি পরাজয়ের ফলে কাতার বিশ্বকাপে ওঠার স্বপ্নটা আরও একটু ফিকে হয়ে গেল।

এ নিয়ে টানা ২৮ ম্যাচ অপরাজিত থাকলো আর্জেন্তিনা। একই সঙ্গে বিশ্বকাপ বাছাই পর্বে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান ধরে রাখলো তারা। ১৪ ম্যাচে ৯টি জয় ও ৫ ড্রয়ে আর্জেন্তিনার পয়েন্ট ৩২। এক ম্যাচ বেশি খেলা চিলির পয়েন্ট ১৬। তারা তালিকার সপ্তম স্থানে রয়েছে। ১৪ ম্যাচে ১১ জয় ও তিন ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তিতের দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এই লাইনে নেমেই আছি, ওঠা হল না’! শাড়ি বিতর্কের পর ফের বিস্ফোরক স্বস্তিকা রামনবমীতে ছিল ছুটি, আজ হনুমান জয়ন্তীতেও কি বন্ধ থাকবে ব্যাঙ্ক? স্যারের সঙ্গে মেয়ের প্রেমে অনুঘটক মা! গল্প শুনে সৌরভ বললেন, 'এরম মা যেন...' কেন আজই পালন করা হয় বিশ্ব বই দিবস? দন কিহোতের অ্যাডভেঞ্চারের সঙ্গে রয়েছে সম্পর্ক সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.