বাংলা নিউজ > ময়দান > ফুটবল > WC Qualifiers: প্যারাগুয়ের বিরুদ্ধে মেসির উপস্থিতি সত্ত্বেও হতাশাজনক ড্র আর্জেন্তিনার
প্যারাগুয়ের অ্যালমিরনের সঙ্গে বল দখলের লড়়াইয়ে মেসি। ছবি- পিটিআই।
প্যারাগুয়ের অ্যালমিরনের সঙ্গে বল দখলের লড়়াইয়ে মেসি। ছবি- পিটিআই।

WC Qualifiers: প্যারাগুয়ের বিরুদ্ধে মেসির উপস্থিতি সত্ত্বেও হতাশাজনক ড্র আর্জেন্তিনার

  • এই ড্রয়ের ফলে আর্জেন্তিনা নাগাড়ে ২৩ ম্যাচ অপরাজিত রইল।

লাতিন আমেরিকার বিশ্বকাপ কোয়ালিফায়ার ম্য়াচে প্যারাগুয়ের মুখোমুখি হয়েছিল আর্জেন্তিনা। তবে কোয়ালিফায়ারে নিজেদের অপরাজিত রেকর্ড অব্যাহত রাখলেও, দলের অধিনায়ক ও মহাতারকা লিওনেল মেসির উপস্থিতিও আলবিসেলেস্তেকে জয় এনে দিতে পারল না। ম্যাচে গোলশূন্য ড্র করেই খুশি থাকতে হল কোপা চ্যাম্পিয়নদের।

ম্যাচের প্রথমার্ধে আর্জেন্তিনা আধিপত্য বিস্তারে সক্ষম হলেও গোলের দরজা খুলতে ব্যর্থ হয়। স্ট্রাইকার লাতারো মার্টিনেজের অনুপস্থিতি এবং মেসি স্বাভাবিক ছন্দে না থাকায় আর্জেন্তিনার আক্রমণ বিভাগকে বেশ ফিকেই দেখাচ্ছিল। দ্বিতীয়ার্ধ আর্জেন্তাইন কোচ লিওনেল স্কালোনি পাঁচটি পরিবর্তন করায় ম্যাচ খুলে যায়। আত্মবিশ্বাসে ভর করে প্যারাগুয়েও ইটের জবাব পাথর দিয়ে দিতে থাকে। গোলরক্ষক এমি মার্টিনেজ বেশ কয়েকটি ভাল সেভ করে আর্জেন্তিনাকে ম্যাচে বজায় রাখে।

তবে ম্যাচের শেষের দিকে দুই দলের কাছেই জয়ের সুযোগ এসেছিল। ৭৮ মিনিটে আর্জেন্তিনার পাপু গোমেজের শট দুরন্তভাবে বাঁচিয়ে দেন প্যারাগুয়ান গোলরক্ষক অ্যান্টনি সিলভা। ৮৭ মিনিটেই প্যারাগুয়ের হয়ে কার্লোস গঞ্জালেসও গোলের সুযোগ হাতছাড়া করেন। অবশেষে ম্যাচ ০-০ শেষ হয়। এই ড্রয়ের ফলে আর্জেন্তিনার অপরাজিত দৌড় পৌঁছালে ২৩ ম্যাচ। লাতিন আমেরিকার কোয়ালিফায়ার তালিকায় নয় ম্যাচ খেলে ব্রাজিলের থেকে বর্তমানে আট পয়েন্ট পিছিয়ে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আলবিসেলেস্তে।

বন্ধ করুন