বাংলা নিউজ > ময়দান > ফুটবল > WC Qualifiers: চোট সমস্যায় PSG-র হয়ে মাঠে না নামলেও আর্জেন্তাইন দলে ডাক পেলেন লিওনেল মেসি
আর্জেন্তাইন জার্সিতে লিওনেল মেসি। (ছবি:টুইটার)
আর্জেন্তাইন জার্সিতে লিওনেল মেসি। (ছবি:টুইটার)

WC Qualifiers: চোট সমস্যায় PSG-র হয়ে মাঠে না নামলেও আর্জেন্তাইন দলে ডাক পেলেন লিওনেল মেসি

  • চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির হয়ে লাইপজিংয়ের বিরুদ্ধে খেলেননি মেসি।

হাঁটুর ব্যাথায় ভুগছেন লিওনেল মেসি। সপ্তাহান্তে লিলের বিরুদ্ধে লিগ ওয়ানের ম্যাচে হাফ টাইমের আগেই তাঁকে তুলে নেওয়া হয়েছিল, খেলননি আরবি লাইপজিংয়ের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও তা সত্ত্বেও আর্জেন্তাইন দলে আসন্ন আন্তর্জাতিক ম্যাচের জন্য ডাক পেলেন তিনি।

প্যারিস সাঁ-জাঁ কোচ মরিসিও পচেতিনো প্রথমে জানিয়েছিলেন চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে দলের মহাতারকা মেসি খেলবেন। তবে সোমবার (১ নভেম্বর) দলের সঙ্গে অনুশীলন না করার পরের দিনই ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হয় লাইপজিংয়ের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড। এমনকী জার্মানিতে দলের সঙ্গে যানওনি তিনি। এই সমস্যা এখন নয়, বেশ কিছুদিন ধরেই হাঁটুর সমস্যা ভোগাচ্ছে তাঁকে। লাইপজিংয়ের পাশপাশি বর্দোর বিরুদ্ধে আসন্ন লিগ ওয়ান ম্যাচেও তাঁর খেলার সম্ভাবনা প্রায় নেই। 

তবে পরের সপ্তাহে ১২ ও ১৬ নভেম্বর উরুগুরে ও ব্রাজিলের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতাপর্বের দলে আলবিসেলেস্তে কোচ লিওনেল স্ক্যালোনি তাঁর অধিনায়ককে রেখেই প্রাথমিক দল নির্বাচন করেছেন। মেসির পাশাপাশি ছয় নতুন ফুটবলারকেও প্রথমবার জাতীয় দলের হয়ে ডেকেছেন আর্জেন্তাইন কোচ। বর্তমানে ১১ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে লাতিন আমেরিকার যোগ্যতাপর্বের টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে আর্জেন্তিনা।

বন্ধ করুন