বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কেমন দল গড়ছে এসসি ইস্টবেঙ্গল? দেখে নিন লাল হলুদের সম্ভাব্য ফুটবলারের তালিকা

কেমন দল গড়ছে এসসি ইস্টবেঙ্গল? দেখে নিন লাল হলুদের সম্ভাব্য ফুটবলারের তালিকা

মাঠে নিজেদের দলের সমর্থনে ইস্টবেঙ্গল সমর্থকেরা (ছবি:টুইটার)

তালিকার বাইরেও বেশকিছু ফুটবলারের সঙ্গে যোগাযোগ রাখছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত তালিকা পাওয়া যাবে। এই অল্প সময়ের মধ্যে সেরা দলই তৈরি করতে চাইছে এসসি ইস্টবেঙ্গল।

মাঠে অনেকটা পরে নেমেও দল বদলের বাজারে ভালো পারফর্ম করছে এসসি ইস্টবেঙ্গল। হাতে সময় কম ছিল তার মধ্যেই নিজেদের দল গঠনের ব্যপারে অনেকটাই এগিয়ে গিয়েছে লাল হলুদ ব্রিগেড। হীরা মণ্ডল, অমরজিৎ সিং-এর সঙ্গে চুক্তি পাকা করার পরে জ্যাকিচাঁদ সিং, রাজু গায়কোয়াড়ের সঙ্গে চুক্তি অনেকটাই এগিয়ে গিয়েছে। এর মাঝেই উঠে আসছে আরও কিছু নাম। 

২৫ বছরের মিডফিল্ডার সৌরভ দাসের সঙ্গে কথা অনেকটাই পাকা করে ফেলেছে এসসি ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছা রোমিও ফার্নান্ডেজের সঙ্গেও কথা চলছে। শোনা যাচ্ছে ফের লাল হলুদ জার্সিতে দেখা যেতে পারে রোমিওকে। এর মাঝেই প্রতিভাবান লেফ্ট উইঙ্গার সোংপু সিনসিটকে দলে নিতে এগিয়ে গেছে লাল হলুদ ব্রিগেড।

কেমন হতে পারে আসন্ন মরশুমে এসসি ইস্টবেঙ্গলের সম্ভাবব্য দল। দেখে নেওয়া যাক এক নজরে। তবে সম্পূর্ণ তথ্যই পাওয়া গিয়েছে সূত্র মারফত। দেশের কোনও কোনও ফুটবলারের সঙ্গে কথা বার্তা চালাচ্ছে এসসি ইস্টবেঙ্গল, কারোর সঙ্গে আবার কথাও পাকা হয়েগিয়েছে। সেই সম্ভাব্য তালিকা তুলে ধরার চেষ্টা করা হল।

তিনকাঠির দায়িত্বে থাকতে পারেন শঙ্কর রায়, মীরশাদ ও শুভম। অমরজিৎ সিং ও সৌরভ দাস সেন্ট্রাল মিডফিল্ডের দায়িত্বে থাকতে পারেন। দলের সেন্ট্রাল ব্যাকে দেখা যেতে পারে আদিল খান, রাজু গায়কোয়াড়, জয়নের লোরেঙ্কো, ভানলাল জুইডিকা। রাইট ব্যাকে থাকতে পারেন সারিনেও ফার্নান্ডেজ, অঙ্কিত মুখার্জি। লেফ্ট ব্যাকে থাকবেন হীরা মণ্ডল। স্ট্রাইকারের তালিকায় এখনও শুভ ঘোষ, এডমুণ্ড লালরিনডিকার নাম শোনা যাচ্ছে। রাইট উইং-এ জ্যাকিচাঁদ সিং-এর সঙ্গে কথা অনেকটাই এগিয়েছে। লেফ্ট উইং-এ থাকবেন রোমিও ফার্নান্ডেজ ও সোংপু সিনসিট। তবে এই তালিকা এখনই চূড়ান্ত নয়। অনেক ফুটবলারের সঙ্গে কথা চূড়ান্ত হলেও অনেকের সঙ্গে এখনও কথা চলছে। তবে তালিকার বাইরেও বেশকিছু ফুটবলারের সঙ্গে যোগাযোগ রাখছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত তালিকা পাওয়া যাবে। এই অল্প সময়ের মধ্যে সেরা দলই তৈরি করতে চাইছে এসসি ইস্টবেঙ্গল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘গণতন্ত্রে জোর করে জেতা যায় না’ উদয়নের মন্তব্যে আপত্তি জানিয়ে বললেন ফিরহাদ ইংল্যান্ডের প্রথম বোলার হিসেবে T20I হ্যাটট্রিক জর্ডনের, এক ওভারে নিলেন ৪ উইকেট নন্দীগ্রামে গেরুয়া ঝড়, সমবায় নির্বাচনে বিপুল আসনে জয় বিজেপির, TMC পেল মাত্র ১টি তাপপ্রবাহের সম্ভাবনা একাধিক এলাকায়! ঝড়- বৃষ্টির পূর্বাভাস কোথায় কোথায়? কলকাতায় রাস্তায় বসবে আম, জাম, জামরুলের গাছ, নয়া ভাবনা পুরসভার, এল রাজস্থানী নিম ফের জ্বলল স্মৃতির ব্যাট, প্রোটিয়াদের বিরুদ্ধে ODI সিরিজে ৩১০ করে গড়লেন নয়া নজির জাহিরকে বিয়ে,সোনা লিখলেন, ‘ঈশ্বর-আল্লার আশীর্বাদে বিয়ে হল’, রিসেপশন হচ্ছে কোথায় সেঞ্চুরির হ্যাটট্রিক হাতছাড়া মন্ধনার, নষ্ট হল কোহলিদের সঙ্গে একাসনে বসার সুযোগ ব্যাকআপ ভোকালিস্ট থেকে সারেগামাপা-র প্রতিযোগী! সপ্তপর্ণীকে বিজেতা ঘোষণা শান্তনুর কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার পরে নড়ে বসল রেল, কবচ নিয়ে বড় নির্দেশ মন্ত্রীর

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.