বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কেমন দল গড়ছে এসসি ইস্টবেঙ্গল? দেখে নিন লাল হলুদের সম্ভাব্য ফুটবলারের তালিকা
মাঠে নিজেদের দলের সমর্থনে ইস্টবেঙ্গল সমর্থকেরা (ছবি:টুইটার)
মাঠে নিজেদের দলের সমর্থনে ইস্টবেঙ্গল সমর্থকেরা (ছবি:টুইটার)

কেমন দল গড়ছে এসসি ইস্টবেঙ্গল? দেখে নিন লাল হলুদের সম্ভাব্য ফুটবলারের তালিকা

  • তালিকার বাইরেও বেশকিছু ফুটবলারের সঙ্গে যোগাযোগ রাখছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত তালিকা পাওয়া যাবে। এই অল্প সময়ের মধ্যে সেরা দলই তৈরি করতে চাইছে এসসি ইস্টবেঙ্গল।

মাঠে অনেকটা পরে নেমেও দল বদলের বাজারে ভালো পারফর্ম করছে এসসি ইস্টবেঙ্গল। হাতে সময় কম ছিল তার মধ্যেই নিজেদের দল গঠনের ব্যপারে অনেকটাই এগিয়ে গিয়েছে লাল হলুদ ব্রিগেড। হীরা মণ্ডল, অমরজিৎ সিং-এর সঙ্গে চুক্তি পাকা করার পরে জ্যাকিচাঁদ সিং, রাজু গায়কোয়াড়ের সঙ্গে চুক্তি অনেকটাই এগিয়ে গিয়েছে। এর মাঝেই উঠে আসছে আরও কিছু নাম। 

২৫ বছরের মিডফিল্ডার সৌরভ দাসের সঙ্গে কথা অনেকটাই পাকা করে ফেলেছে এসসি ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছা রোমিও ফার্নান্ডেজের সঙ্গেও কথা চলছে। শোনা যাচ্ছে ফের লাল হলুদ জার্সিতে দেখা যেতে পারে রোমিওকে। এর মাঝেই প্রতিভাবান লেফ্ট উইঙ্গার সোংপু সিনসিটকে দলে নিতে এগিয়ে গেছে লাল হলুদ ব্রিগেড।

কেমন হতে পারে আসন্ন মরশুমে এসসি ইস্টবেঙ্গলের সম্ভাবব্য দল। দেখে নেওয়া যাক এক নজরে। তবে সম্পূর্ণ তথ্যই পাওয়া গিয়েছে সূত্র মারফত। দেশের কোনও কোনও ফুটবলারের সঙ্গে কথা বার্তা চালাচ্ছে এসসি ইস্টবেঙ্গল, কারোর সঙ্গে আবার কথাও পাকা হয়েগিয়েছে। সেই সম্ভাব্য তালিকা তুলে ধরার চেষ্টা করা হল।

তিনকাঠির দায়িত্বে থাকতে পারেন শঙ্কর রায়, মীরশাদ ও শুভম। অমরজিৎ সিং ও সৌরভ দাস সেন্ট্রাল মিডফিল্ডের দায়িত্বে থাকতে পারেন। দলের সেন্ট্রাল ব্যাকে দেখা যেতে পারে আদিল খান, রাজু গায়কোয়াড়, জয়নের লোরেঙ্কো, ভানলাল জুইডিকা। রাইট ব্যাকে থাকতে পারেন সারিনেও ফার্নান্ডেজ, অঙ্কিত মুখার্জি। লেফ্ট ব্যাকে থাকবেন হীরা মণ্ডল। স্ট্রাইকারের তালিকায় এখনও শুভ ঘোষ, এডমুণ্ড লালরিনডিকার নাম শোনা যাচ্ছে। রাইট উইং-এ জ্যাকিচাঁদ সিং-এর সঙ্গে কথা অনেকটাই এগিয়েছে। লেফ্ট উইং-এ থাকবেন রোমিও ফার্নান্ডেজ ও সোংপু সিনসিট। তবে এই তালিকা এখনই চূড়ান্ত নয়। অনেক ফুটবলারের সঙ্গে কথা চূড়ান্ত হলেও অনেকের সঙ্গে এখনও কথা চলছে। তবে তালিকার বাইরেও বেশকিছু ফুটবলারের সঙ্গে যোগাযোগ রাখছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত তালিকা পাওয়া যাবে। এই অল্প সময়ের মধ্যে সেরা দলই তৈরি করতে চাইছে এসসি ইস্টবেঙ্গল।

বন্ধ করুন