বাংলা নিউজ > ময়দান > ফুটবল > হারের হ্যাটট্রিকের সামনে SCEB, আজ মুখোমুখি CFC-র, জানুন কখন কোথায় দেখবেন ম্যাচ
মুখোমুখি এসসি ইস্টবেঙ্গল বনাম চেন্নাইয়িন এফসি।
মুখোমুখি এসসি ইস্টবেঙ্গল বনাম চেন্নাইয়িন এফসি।

হারের হ্যাটট্রিকের সামনে SCEB, আজ মুখোমুখি CFC-র, জানুন কখন কোথায় দেখবেন ম্যাচ

  • ডার্বি সহ পরপর দুই ম্যাচ হেরে আইএসএলে হারের হ্যাটট্রিকের সামনে দাঁড়িয়ে এসসি ইস্টবেঙ্গল। লাল-হলুদ কোচই দল নিয়ে হাল ছেড়ে দিয়েছেন। ম্যানুয়েল দিয়াজ বলে দিয়েছেন, তাঁর দলের আইএসএল খেলার কোনও যোগ্যতাই নেই। এই পরিস্থিতিতে আদৌ কি ফুটবলাররা নিজেদের মোটিভেট করতে পারবে?

পরপর দুই ম্যাচ হেরে একেবারে কোণঠাসা এসসি ইস্টবেঙ্গল। তার মধ্যে একটি ম্যাচ ডার্বি। তিন ম্যাচের একটিতে ড্র করেছে তারা। পয়েন্ট ১। পারফরম্যান্স হতশ্রী। লাল-হলুদ কোচ ম্যানুয়েল দিয়াজ তো পরিষ্কার বলে দিয়েছেন, তাঁর দলের আইএসএল খেলার কোনও যোগ্যতাই নেই। এই পরিস্থিতিতে আজ শুক্রবার এসসি ইস্টবেঙ্গল খেলতে নামবে চেন্নাইয়িনের বিরুদ্ধে। পারবে কি লাল-হলুদ ব্রিগেড ঘুরে দাঁড়াতে, নাকি হারের হ্যাটট্রিক করে বসবে! 

আপাতত দেখে নেওয়া যাক এসসি ইস্টবেঙ্গল বনাম চেন্নাইয়িন এফসি-র লড়াই কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে এবং অনলাইনের কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল বনাম চেন্নাইয়িন এফসি ম্যাচ: ৩ ডিসেম্বর, ২০২১ (মঙ্গলবার)।

কোথায় অনুষ্ঠিত হবে এই ম্যাচ: তিলক ময়দান স্টেডিয়াম (ভাস্কো, গোয়া)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭.৩০-তে শুরু ম্যাচ।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ২ এইচডি, স্টার স্পো্র্টস থ্রি টিভি চ্যানেলে দেখা যাবে। এ ছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ এইচডি হিন্দি টিভি চ্যানেল, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কানাড়া এবং স্টার স্পোর্টস ১ বাংলা আঞ্চলিক চ্যানেলগুলোতে সরাসরি সম্প্রচারিত হবে ম্যাচটি।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar অ্যাপ এবং অন জিও টিভি-তে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এ ছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন