বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইস্টবেঙ্গলে নতুন ইনভেস্টর কবে আসবে? উত্তর দিলেন ক্লাবের শীর্ষকর্তা নীতু সরকার
ইস্টবেঙ্গলে নতুন ইনভেস্টর কবে আসবে?

ইস্টবেঙ্গলে নতুন ইনভেস্টর কবে আসবে? উত্তর দিলেন ক্লাবের শীর্ষকর্তা নীতু সরকার

  • শোনা যাচ্ছে পাঁচ থেকে ছয় জনের সঙ্গে কথা চালাচ্ছে লাল হলুদ ক্লাব। তবে শুধু ইনভেস্টর নয়, টেকনিক্যাল সাপোর্টের জন্য বিদেশি ক্লাবের সঙ্গেও কথা চলছে। শোনা যাচ্ছে আইএসএল খেলার জন্য ইস্টবেঙ্গল ইনভেস্টর ছাড়াও একাধিক স্পনসর নিয়ে দল গড়তে চাইছে।

৯ জুন ফিফার প্রথম উইন্ডো খোলার আগেই লাল-হলুদের ইনভেস্টর ঘোষণা হতে পারে। ইনভেস্টর ইস্যুতে মুখ খুললেন ইস্টবেঙ্গলের অন্যতম শীর্ষকর্তা দেবব্রত সরকার। তিনি বলেছেন, ‘ইনভেস্টর ইস্যুতে আমরা একটা রূপরেখা পেয়েছি। কিন্তু চূড়ান্ত কিছু হয়নি। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী সবরকমভাবে আমাদের সাহায্য করছেন।’ তবে ক্লাবের নতুন ইনভেস্টর কে হচ্ছে, তা নিয়ে এখনও সরকারিভাবে মুখ খোলেননি লাল-হলুদ কর্তারা। 

শোনা যাচ্ছে পাঁচ থেকে ছয় জনের সঙ্গে কথা চালাচ্ছে লাল হলুদ ক্লাব। তবে শুধু ইনভেস্টর নয়, টেকনিক্যাল সাপোর্টের জন্য বিদেশি ক্লাবের সঙ্গেও কথা চলছে। শোনা যাচ্ছে আইএসএল খেলার জন্য ইস্টবেঙ্গল ইনভেস্টর ছাড়াও একাধিক স্পনসর নিয়ে দল গড়তে চাইছে। নীতু সরকার বললেন, ‘আপাতত আমরা ইনভেস্টর পাওয়ার জন্যই চেষ্টা করছি। আমরা আশাবাদী, কিছুদিনের মধ্যে ইনভেস্টর পেয়ে যাব। পাঁচ-ছ’জনের সঙ্গে আমাদের কথা হচ্ছে।’ 

ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা বলেন যে তারা অ্যাটলেটিকো দ্য মাদ্রিদের সঙ্গে কথা চালাচ্ছেন। তিনি জানান, ‘তাছাড়া ইনভেস্টরের পাশাপাশি টেকনিক্যাল সাপোর্ট পাওয়ার জন্য আমরা বেশ কিছু বিদেশি ক্লাবের সঙ্গেও কথা বলছি। যার মধ্যে অ্যাটলেটিকো মাদ্রিদও আছে।’ তবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ক্লাবের সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের একটা সম্পর্ক গড়া নিয়ে আলোচনা শুরু হয়েছে। এখন দেখার বিষয়টি কোন দিকে গড়ায়। তবে নীতু সরকারের কথা ধরলে, জুন মাসের প্রথম সপ্তাহেই নিজেদের নতুন ইনভেস্টরের নাম জানাতে পারে ইস্টবেঙ্গল।

বন্ধ করুন