বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB-তে ১০ নম্বর জার্সি কার জানেন? আর ১ নম্বর জার্সি পেলেন দলের নতুন ফুটবলার
এটিকে মোহনবাগানের অনুশীলন।
এটিকে মোহনবাগানের অনুশীলন।

ATK MB-তে ১০ নম্বর জার্সি কার জানেন? আর ১ নম্বর জার্সি পেলেন দলের নতুন ফুটবলার

  • মিডফিল্ডার বিদ্যানন্দ সিংকে দেওয়া হয়েছে ৩ নম্বর জার্সি। এ ছাড়া ডিফেন্ডার আশুতোষ মেহতা পেয়েছেন ৬‌ নম্বর জার্সি, ডিফেন্সিভ মিডফিল্ডার রিকি সাবংকে দেওয়া হয়েছে ১৪ নম্বর জার্সি। আর কোন প্লেয়ার কত নম্বর জার্সি পেলেন?

এএফসি কাপের অভিযান শুরুর আগেই নতুন প্লেয়ারদের জার্সি নম্বর প্রকাশ করল এটিকে মোহনবাগান। দলের তরফে একটি টুইট করে ভিডিও প্রকাশ করা হয়েছে, সেখানে প্লেয়ারদের জার্সি নম্বর প্রকাশ করেছে সবুজ-মেরুন। দশ নম্বর জার্সি কে পেল জানেন?

মুম্বই সিটি এফসি-কে চ্যাম্পিয়ন করা ফুটবলার হুগো বৌমাস পেলেন দশ নম্বর জার্সি। আর দলের  ১ নম্বর জার্সি তুলে দেওয়া হল অরিন্দম ভট্টাচার্য নয়, অমরিন্দর সিংকে। তিনিও মুম্বই এফসি থেকে এ বার এটিকে মোহনবাগানে নাম লিখিয়েছেন। মিডফিল্ডার বিদ্যানন্দ সিংকে দেওয়া হয়েছে ৩ নম্বর জার্সি। এ ছাড়া ডিফেন্ডার আশুতোষ মেহতা পেয়েছেন ৬‌ নম্বর জার্সি, ডিফেন্সিভ মিডফিল্ডার রিকি সাবংকে দেওয়া হয়েছে ১৪ নম্বর জার্সি। অভিষেক সূর্যবংশীকে পেয়েছেন ১৬ নম্বর জার্সি, মিডফিল্ডার কিয়ান নাসিরি আবার ২৫ নম্বর জার্সি পেয়েছেন, ফরওয়ার্ড লিস্টন কোলাসো পেয়েছেন ২৭ নম্বর জার্সি, ডিফেন্ডার দীপক টাংরিকে দেওয়া হয়েছে ২৮ নম্বর জার্সি।

এই মুহুর্তে কোচ আন্তোনিও লোপেজ হাবাসের টিম মলদ্বীপে রয়েছেন এএফসি কাপের জন্য। এটিকে মোহনবাগান এএফসি কাপের অভিযান শুরু করবে ১৮ অগস্ট থেকে। প্রথম ম্যাচে সবুজ মেরুনের প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি। আগের ম্যাচে বেঙ্গালুরু ১-০ গোলে হারিয়েছে ঈগলসকে। বেঙ্গালুরুর হয়ে গোল করেছেন জয়েশ রানে। আর এই ম্যাচে জয়ের ফলেই এটিকে মোহনবাগানের মুখোমুখি হতে চলেছে সুনীল ছেত্রীর দল।

বন্ধ করুন