বাংলা নিউজ > ময়দান > ফুটবল > হঠাৎ কেন শহরে এলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের দুই প্রতিনিধি?
অনুশীলনে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (ছবি-এপি)

হঠাৎ কেন শহরে এলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের দুই প্রতিনিধি?

  • ২০২২ সালের ১৬ অক্টোবর নিউক্যাসলের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। সেই ম্যাচটি কলকাতায় স্ক্রিনিংয়ের ব্যবস্থা করছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। বুধবার শহরে এসেছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাবের দুই প্রতিনিধি।

২০২২ সালের ১৬ অক্টোবর নিউক্যাসলের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। সেই ম্যাচটি কলকাতায় স্ক্রিনিংয়ের ব্যবস্থা করছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। বুধবার শহরে এসেছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাবের দুই প্রতিনিধি। কলকাতায় ম্যান ইউয়ের যারা পার্টনার রয়েছে,তাদের সঙ্গে আলোচনা করেন প্রতিনিধিরা। কলকাতায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফ্যান ক্লাবের প্রতিনিধিদের সঙ্গেও কথা বলেন তাঁরা। যুবভারতী ক্রীড়াঙ্গন,নজরুল মঞ্চ এবং নিকো পার্কের মতো শহরের বেশ কয়েকটি জায়গা ঘুরে দেখেছেন তাঁরা।

আরও পড়ুন… শেষ ওভারে দুই ছক্কা! ২০১৪ এশিয়া কাপে শাহিদ আফ্রিদির স্মৃতি মনে করালেন নাসিম শাহ

পুজোর পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম নিউক্যাসল ম্যাচে সমর্থকদের যুক্ত করতেই এমন উদ্যোগ নেওয়া হতে চলেছে। শোনা যাচ্ছে অন্তত ৬-৭ হাজার সমর্থক স্ক্রিনিংয়ের মাধ্যমে এই ম্যাচ দেখতে পারবেন। এই খেলার দর্শক হওয়ার জন্য কারা সুযোগ পাবেন, তা বেছে নেওয়া হবে লাকি ড্রয়ের মাধ্যমে। সূত্রের খবর, ক্লাবের কিংবদন্তি ফুটবলারদের মধ্যে এক-দু’জনকে আনার পরিকল্পনা রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের।

আরও পড়ুন… হুডার জায়গায় কার্তিক! ভুবির বদলে কি চাহার! দেখে নিন আফগান ম্যাচে রোহিতদের সম্ভাব্য একাদশ

এই বিষয়টি দেখবেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ এবং ম্যান ইউ-র পার্টনার এই বিষয়টি দেখবে। পুজোর পরই এই আসর বসতে চলেছে। কলকাতার হাত ধরে নতুন কিছু করার চেষ্টা করছে। আগামী দিনে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাবের প্রাক মরশুম ম্যাচও হতে পারে কলকাতায়। এমনটাই পরিকল্পনা করছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

বন্ধ করুন