বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মেসির উপহারে কেন কেঁদে ফেললেন ১০০ বছর বয়সী সুপারফ্যান
মেসির ভক্ত ডন হার্নান ও তাঁর নাতি (ছবি: টুইটার)
মেসির ভক্ত ডন হার্নান ও তাঁর নাতি (ছবি: টুইটার)

মেসির উপহারে কেন কেঁদে ফেললেন ১০০ বছর বয়সী সুপারফ্যান

  • মেসির সব খেলা তাঁর দেখা চাই। যদি না দেখতে পারেন তাহলে তাঁকে সেই খেলার পূর্ণাঙ্গ বিবরণী চাই। তিনি হলেন বর্তমানে ফুটবল বিশ্বের মেসির সব থেকে বড় ভক্ত ডন হার্নান।

আপনি কি মেসি ভক্ত? আপনি কি জানেন মেসি তাঁর কেরিয়ারে কত গুলো গোল করেছেন? যদি আপনি সংখ্যা জানেন তাহলে কি বলতে পারবেন, মেসি কোন গোল কী ভাবে করেছিলেন?  ভাববেন এটাও কি বলা সম্ভব নাকি। আপনি বলতে পারেন উইকিপিডিয়াও তো হয়তো এটা বলতে পারবে না। তবে আপনাকে জানিয়ে রাখি মেসির এক ভক্ত রয়েছেন যিনি মেসির অন্ধ ভক্ত। মেসির সব খেলা তাঁর দেখা চাই। যদি না দেখতে পারেন তাহলে তাঁকে সেই খেলার পূর্ণাঙ্গ বিবরণী চাই। তিনি হলেন বর্তমানে ফুটবল বিশ্বের মেসির সব থেকে বড় ভক্ত ডন হার্নান। বড় ভক্ত বলার মানে কিন্তু আরও একটি আছে। হার্নানের বয়স ১০০ পেরিয়েছে। সেই শতবর্ষী ভক্তকেই এবার চমকে দিলেন লিওনেল মেসি।

কোপা আমেরিকা জয়ের পর ছুটিতে থাকা অবস্থায় হার্নানের ব্যাপারে জানতে পেরেছেন আর্জেন্তাইন অধিনায়ক এবং ছোট্ট এক ভিডিওবার্তায় চমকে দিয়েছেন সেই ভক্তকে। আর এ পুরো বিষয়টি সম্ভব হয়েছে হার্নানের নাতি হুলিয়ান মাস্ত্রানগেলোর জন্য। হুলিয়ানের জন্যই আর্জেন্তিনায় এখন জনপ্রিয় টিকটক তারকায় পরিণত হয়েছেন হার্নান। হুলিয়ান তাঁর দাদুকে টিকটকের মাধ্যমে বিশ্ব ফুটবলে জনপ্রিয় করে তুলেছিলেন। সেই খবর ভক্তকে আলিঙ্গ করার কথাও জানিয়েছেন মেসি। সেই ভিডিওবার্তায় মেসি বলেছেন, ‘হ্যালো হার্নান। তোমার গল্প আমার কাছে চলে এসেছে। এটা সত্যিই অভাবনীয় যে তুমি এভাবে আমার সব গোলের তথ্য ধরে রেখেছ। তাই আমি তোমাকে আলিঙ্গন করতে চাই এবং তোমার কাজের জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি।’

বিশ্ব জুড়ে লিওনেল মেসির ভক্তের সংখ্যা অগণিত। নিজের ভক্তদের প্রতি সবসময়ই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। কিন্তু বর্তমান সময়ে ইন্টারনেটের যুগে যখন কোনো ভক্ত নিজ হাতে খাতায় লিখে রাখেন সব গোলের হিসেব, সেটি হৃদয় ছুঁয়ে যেতে বাধ্য খোদ মেসিরও। তাই এমন বার্তা পাঠালেন মেসি। আর মেসির কাছ থেকে এমন বার্তা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন হার্নান। কান্নাভেজা চোখে তিনি বলেন, ‘আমি সবসময় তোমার খেলা অনুসরণ করেছি এবং সামনেও করব। একদম শেষ পর্যন্ত আমি তোমার পেছনে থাকব।’ শতায়ু হার্নান এখন টিকটকের নায়ক হয়ে উঠেছেন। সৌজন্যে অবশ্যই তাঁর নাতি আর মেসি।

বন্ধ করুন