বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মার্সেলো রিবেইরো কি হায়দরাবাদের বিরুদ্ধে খেলবেন? বড় আপডেট দিলেন SC EB কোচ
মার্সেলো রিবেইরো।

মার্সেলো রিবেইরো কি হায়দরাবাদের বিরুদ্ধে খেলবেন? বড় আপডেট দিলেন SC EB কোচ

  • ব্রাজিলের তরুণ স্ট্রাইকার মার্সেলো রিবেইরো অনুশীলনে নামার আগেই জয়ে ফিরেছে লাল-হলুদ। নতুন কোচ মারিয়ো রিভেরার হাত ধরেই নিজেদের শেষ ম্যাচে এফসি গোয়াকে তারা ২-১ হারিয়েছে। স্বাভাবিক ভাবেই কিছুটা হলেও আত্মবিশ্বাস বেড়েছে এসসি ইস্টবেঙ্গলের।

নাইজেরিয়ার ড্যানিয়েল চিমার পরিবর্তে এসসি ইস্টবেঙ্গল দলে নিয়েছে ব্রাজিলের তরুণ স্ট্রাইকার মার্সেলো রিবেইরোকে। কোয়ারেন্টাইন পর্ব মিটিয়ে শনিবার থেকেই অনুশীলনে যোগ দিয়েছেন বিরেইরো। প্রশ্ন উঠেছে, সোমবারের হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে তাঁকে খেলানো হবে কিনা?

গত বছরের অগস্টে ভিসেন্টে গিলের হয়ে অভিষেক হয় মার্সেলো রিবেইরোর। পর্তুগিজ ক্লাবে খেলার আগে স্পেনের ক্লাবেও খেলেছেন তিনি। এ বার তিনি খেলতে এসেছেন এসসি ইস্টবেঙ্গলে। তবে ব্রাজিলের তরুণ স্ট্রাইকার অনুশীলনে নামার আগেই জয়ে ফিরেছে লাল-হলুদ। নতুন কোচ মারিয়ো রিভেরার হাত ধরেই নিজেদের শেষ ম্যাচে এফসি গোয়াকে তারা ২-১ হারিয়েছে। স্বাভাবিক ভাবেই কিছুটা হলেও আত্মবিশ্বাস বেড়েছে এসসি ইস্টবেঙ্গলের।

হায়দরাবাদের বিরুদ্ধে মার্সেলো রিবেইরোকে খেলানো প্রসঙ্গে লাল-হলুদ কোচ বলেছেন, ‘মার্সেলো হায়দরাবাদ ম্যাচের দলে থাকবে। তবে শুরু থেকেই খেলবে নাকি দ্বিতীয়ার্ধে নামবে, এখনই বলতে পারছি না। তবে মাঠে নামার জন্য ও তৈরি। কত মিনিট ও খেলতে পারবে, সেটা দেখতে হবে।’

মার্সেলোকে অনুশীলনে দেখার পর কোচ বেশ সন্তুষ্ট। বলেওছেন, ‘মার্সেলো সত্যিকারের একজন ভালো ফিনিশার। সেন্ট্রাল ব্যাকদের মাঝখান দিয়ে উঠতে পারে। ও এমন একজন খেলোয়াড়, যে অনেকক্ষণ বল পায়ে না পাওয়ার পরেও যদি একবার বক্সের মধ্যে বল পায়, তা হলে গোল করে দিতে পারে। ওর পায়ে হয়তো বেশিক্ষণ বল থাকবে না বা প্রচুর ড্রিবল করবে না। কিন্তু বল পেলেই সেখান থেকে গোল করে দিতে পারে, এমন স্ট্রাইকার। সত্যই খুব ভালো ফুটবলার।’

বন্ধ করুন